বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, মে ১, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ফেব্রুয়ারিতেই সরকার পদত্যাগ করে নতুন নির্বাচন দিতে বাধ্য হবে

ফেব্রুয়ারিতেই সরকার পদত্যাগ করে নতুন নির্বাচন দিতে বাধ্য হবে 

khokon

নিজস্ব প্রতিবেদকঃ  আগামী ফেব্রুয়ারিতেই সরকার পদত্যাগ করে নির্বাচন দিতে বাধ্য হবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী জিয়া সমাজকল্যাণ পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন।
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে’ এক আলোচনা সভায় ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, আগামী ফেব্রুয়ারিতেই সরকার পদত্যাগ করে নতুন নির্বাচন দিতে বাধ্য হবে। আর এর বিকল্প কিছু হলে জনগণ হাতে হাতিয়ার নিয়ে রাজপথে নেমে ক্ষমতাসীনদের তার জবাব দেবে।
সরকারের মন্ত্রীরা বিদেশে টাকা পাঁচার করছেন অভিযোগ করে তিনি বলেন, মন্ত্রী-এমপিরা বিদেশে হাজার হাজার কোটি টাকা পাঁচার করছেন। অথচ এই বিষয়ে সরকার কোন কর্ণপাত করছে না।

khokon
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, সুইস ব্যাংকে যাদের টাকা রয়েছে তাদের নাম প্রকাশ করুন। ভারত যদি নাম প্রকাশ করতে পারে তাহলে আপনার সমস্যাটা কোথায়।
আগামী ২০১৯ সালের আগে কোন নির্বাচন নয় এবং আওয়ামী লীগ ২০৪২ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে- সরকারের মন্ত্রীদের এই বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, সরকারের মন্ত্রীরা এই কথা বলে জনগণকে অসম্মান করছেন। কারণ জনগণের ভোটাধিকার হরণ করে আওয়ামী লীগ ক্ষমতা দখল করেছে। আর এখন একইভাবে জনগণকে তোয়াক্কা না করে সরকারের মন্ত্রীরা এই কথা বলছেন।
আয়োজক সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সুকুমল বড়–য়া প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone