বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » লাইফ স্টাইল » বিয়ের পর পুরুষদের জন্য যে ১০টি চরম সত্য!

বিয়ের পর পুরুষদের জন্য যে ১০টি চরম সত্য! 

লাইফস্টাইল ডেস্ক : বিয়ে বস্তুটা অনেক পুরুষের কাছেই রীতিমত আতঙ্কের একটা ব্যাপার। অবশ্য আতঙ্কিত হবার কারণ আছে বৈকি। বিয়ের পর পুরুষেরা জানতে পারেন এমন কিছু সত্য, যেগুলো বিয়ের আগে একটুও বোঝা যায় না। এইসব সত্যের কিছু আসলে বাস্তব জীবনের জন্য ভালো, তবে বেশিরভাগই এতদিন ব্যাচেলর জীবন কাটিয়ে আসা পুরুষদের রীতিমত আতঙ্কগ্রস্থ করে ফেলে। বিয়ে করতে চলেছেন? তাহলে অবশ্যই পড়ে নিন এই ফিচারটি!nari

১) স্ত্রীর মাঝে নিজের মায়ের ছায়া সকল পুরুষই দেখতে চান, কিন্তু এটা আসলে বড় ধরণের বোকামি। কেননা স্ত্রী হচ্ছেন শাশুড়ি, অর্থাৎ স্ত্রীর মায়ের ছায়া। এবং স্বামীর মায়ের সাথে নিজের তুলনা আসলে স্ত্রীদের মারাত্মক ক্ষেপিয়ে তোলে।

২) স্ত্রীর রান্নার দুর্নাম মোটেও করতে নেই, এতে কেবল ঝগড়াকেই ডেকে আনা হয়। অন্যদিকে রান্না বিষয়ক যে কোন প্রশংসা দিয়ে স্ত্রীকে খুশি রাখা যায় দিনভর!

৩) বিয়ে করেছো? আড্ডা বাজির দিন এবার ফুরাল। সংসারে শান্তি চাইলে এ কাজটি করা চলবে না মোটেই!

৪) শ্বশুরবাড়ির আত্মীয় এসেছে? খুশি না হলেও ভীষণ খুশি হবার ভান করতে হবে। কারণ এটা স্ত্রীকে খুশি করে।

৫) বিয়ের আগে যৌন জীবন নিয়ে যতটা আগ্রহ থাকে, সেটা অনেকটাই স্তিমিত হয়ে আসে। বেশিরভাগ পুরুষই অনুভব করেন যে যৌনতা বিষয়টা আসলে প্রতিদিন ভালো নাও লাগতে পারে।

৬) সংসার মানে কেবল আমি-তুমি নই বা একটি মেয়ে সাথে এসে থাকা নয়। সংসার মানে অনেক দায়িত্ব, ধৈর্য, সন্তান, ভবিষ্যৎ পরিকল্পনা ইত্যাদি আরও অনেক কিছু।

৭) ঝগড়া করলে সম্পর্ক নষ্ট হয়ে যায়? অন্তত প্রেমের ক্ষেত্রে ঝগড়া পুরুষের ভারি অপছন্দ। যদিও বিয়ের পর তারা অনুভব করতে পারেন যে মাঝে মাঝে মন খুলে ঝগড়া করে নিলে মন হালকা হয়ে আসে, দাম্পত্যে স্বস্তি ফিরে আসে।

৮) ঝগড়া যে কত মারাত্মক তুচ্ছ সব বিষয় নিয়ে হতে পারে, সেটাও পুরুষেরা বুঝতে পারেন কেবল বিয়ের পর। একটা মশারি, এক কেজি আলু কিংবা টুথপেস্টের ঢাকনাও যে বিশাল ঝগড়া তৈরি করতে পারে, সেটা কেবল বিবাহিত পুরুষের পক্ষেই বোঝা সম্ভব।

৯) নারীরা কেবল নিজের স্বামীর জীবনে অন্য নারীকে নন, ইলেকট্রনিক গেজেটকেও সহ্য করতে পারেন না। টেলিভিশন, কম্পিউটার, স্মার্ট ফোন ইত্যাদি যে কোন পণ্যের প্রতি স্বামীর আসক্তি স্ত্রীর দুচোখের বিষ।

১০) সন্তান নিয়ে সুখে শান্তিতে জীবন কাটাবার স্বপ্ন সকল পুরুষেরই থাকে। তবে সন্তান পালনের ও তাঁকে যোগ্য মানুষ করে তোলার কাজটি যে মোটেও সহজ কিছু নয়, সেটা পুরুষ অনুভব করেন কেবল বিয়ে ও সন্তনা হবার পর।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone