বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » অর্পিতা খান সম্পর্কে যে ছ’টি তথ্য!

অর্পিতা খান সম্পর্কে যে ছ’টি তথ্য! 

বিনোদন ডেস্কঃ  সালমান খানের একমাত্র বোনের বিয়ে বলা কথা! আড়ম্বরে চক্ষু চড়ক গাছ হবে, এটাই স্বাভাবিক। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে চর্চিত বিষয় অবশ্যই সালমানের বোন অর্পিতা খানের বিয়ের আসর। ভগ্নিপতি আয়ুষ শর্মাকে ১৬ কোটি টাকার একটি ফ্ল্যাট ‘ভেট’ দিয়েছেন সালমান। এছাড়া সোনা-হিরে-জহরত তো আছেই। হায়দরাবাদের অভিজাত এলাকায় এই হাইপ্রোফাইল বিয়ের আসরের সন্ধ্যায় হাজির থাকল প্রায় গোটা বলিউড। অর্পিতা যে সালমানের বোন, তাতো বুঝলাম। তা সাল্লু মিঞার একমাত্র বোনের সঙ্গে একটু পরিচয় করে নিলে কেমন হয়? তাই অর্পিতা খান সম্পর্কে রইল ছ’টি তথ্য
।  aa
১. সালমানের বাবা সেলিম খান ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী সালমা খান দত্তক নিয়েছিলেন অর্পিতাকে। মুম্বাইয়ের ফুটপাথের এক গৃহহীন মহিলার গর্ভেই জন্ম হয়েছিল অর্পিতার। অর্পিতা যখন কোলের শিশু, তখন ফুটপাথেই অনাহারে মৃত্যু হয় তাঁর মায়ের। মায়ের দেহের পাশে বসে ফুটপাথে কাঁদছিল অর্পিতা। সেলিম ও সালমা গাড়ি থেকে সেই দৃশ্য দেখতে পান। তখনই ঠিক করেন এই ছোট্ট শিশুটিকে তাঁরা দত্তক নেবেন। ফুটপাথের সেই গৃহহীন শিশুই আজ সালমানের বোন অর্পিতা খান
২. অর্পিতা যখন অষ্টাদশী, তখন বনি কাপুরের পুত্র অর্জুন কাপুরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা তৈরি হয়। ভাবতে অবাক লাগে, টু স্টেটস, গুন্ডে খ্যাত অর্জুন খানের নাকি তখন ওজন ছিল ১৪০ কেজি। কিন্তু সেই সম্পর্ক ২ বছরের বেশি টেকেনি।
৩. আদ্যপান্ত ফিল্মি পরিবারে বড় হলেও লাইট-সাউন্ড-ক্যামেরা তাঁকে কোনও দিনই প্রভাবিত করেননি। বরং বরাবর নিজের পড়াশোনার উপরেই মনযোগী ছিলেন অর্পিতা খান। স্কুল, কলেজের পাঠ শেষ করে লন্ডন স্কুল অব ফ্যাশন-এ উচ্চশিক্ষা শেষ করেন। বর্তমানে মুম্বইয়ে একটি ইন্টেরিয়র ডিজাইন ফার্মে কাজ করেন।
৪. অবশ্য অর্পিতার হবু বর আয়ুষ শর্মা অভিনয় জগতেই প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করছেন। আর শ্যালক যখন সালমান, তখন আর চিন্তা কি?
৫. বিয়ের মুখে অর্পিতা তাঁর কবজিতে একটি বড় আকারের ট্যাটু করিয়েছেন। সেই ট্যাটুতে সেলিম, হেলেন, সালমান, আরবাজ, সোহেল ও দীক্ষার নাম রয়েছে।
৬. অর্পিতা ও আয়ুষ-দু’জনেই বিয়ে উপলক্ষে সোশ্যাল সাইট ইন্সস্টাগ্রামে একটি অ্যাকাউন্ট খুলেছেন। সেই অ্যাকাউন্টে তাঁরা তাঁদের বিয়ের আসরের প্রত্যেকটি মুহূর্তের ছবি পোস্ট করবেন। অর্পিতা-আয়ুষের ইন্সস্টাগ্রাম অ্যাকাউন্টটি হল AA_WEDDING।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone