বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, মে ১, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » লাইফ স্টাইল » দর্শণধারী পুরুষের সঙ্গ পেলে নিজেকে সপে দিতে দ্বিধা করে না অধিকাংশ নারী!

দর্শণধারী পুরুষের সঙ্গ পেলে নিজেকে সপে দিতে দ্বিধা করে না অধিকাংশ নারী! 

লাইফস্টাইল ডেস্কঃ  দর্শণধারী চটপটে কোনো পুরুষের সঙ্গ পেলে নিজেকে সপে দিতে দেরি করে না অধিকাংশ  নারীই। তখন তাদের আগে পিছের কোনো কথায় ভাবার সময় থাকে না। কিন্তু অন্ধ বিশ্বাসের আড়ালে আপনার মনের মানুষের মধ্যে কোনো অসৎ ব্যক্তিত্ব লুকিয়ে নেই তো? এমন অস্থায়ী সম্পর্কে জড়ানোর আগে সঙ্গীকে অবশ্যই যাচাই করে নিন কয়েকটি সহজ উপায়ে-

boy

বাবা-মায়ের অবাধ্য সন্তান

নিজের বাবা-মাকে পছন্দ করেন সব সন্তানই। কিন্তু আমাদের সমাজে এমন অনেক ছেলে আছে যারা বাবা- মায়ের সম্পূর্ণ অবাধ্য চলাফেরা করে। নিজের বাবা-মা সম্পর্কে অশালীন কথা বলে। এমন কি তাদের নিয়ে আলোচনায় আগ্রহী নন। এমন পুরুষ আপনাকে সঠিক সম্মান দিতেও নিশ্চয় সঙ্কোচবোধ করবে। তাই এমন পুরুষ থেকে সাবধান।

সহজেই আকর্ষণ করে

এমন কিছু ছেলে আছে যারা চোখের পলকে আপনাকে কথার জালে ভুলিয়ে দিতে পারেন। আবেগীয় কথায় আপনাকে ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করাতে চাইতে পারে। স্বল্প পরিচয়ে আপনি হয়তো তার সঙ্গে ঘুরতে যেতে চাচ্ছেন না, কিন্তু তার অযথা পিড়াপিড়ি। এমন ছেলে থেকে সাবধান। তাদের পারদর্শীতা প্রকাশ পায় শরীর বিনিময়ে, কিন্তু কমিটমেন্টে কোনো আগ্রহ থাকে না। এমন পুরুষদের থেকে সাবধান।

রহস্যময় আচরণ

প্রেমে পড়ার সময় তার বুদ্ধিদীপ্ত রহস্যময় চরিত্রই আপনাকে আকর্ষণ করেছিল। কিন্তু প্রেম-ভালবাসা আর বিয়ে কিন্তু এক জিনিস নয়। একটা জিনিস মনে রাখা দরকার যারা নিজের বুদ্ধির উপর অত্যান্ত বিশ্বাসী তারা নৈতিকতা এড়াতেও দ্বিধা করে না। কারণ তারা জানে কোনো অন্যায় করলেও সেখান থেকে সহজে বের হয়ে আসতে পারবে। এমন আচরণের পুরুষ থেকে সাবধান।

অতিরিক্ত সন্দেহপ্রবণ

আপনার যেকোনো বিষয় নিয়ে তার অতিরিক্ত মাথাব্যাথা মোটেও কাম্য নয়। নিজের পুরুষসঙ্গীকে যদি ঘণ্টায় ঘণ্টায় জানাতে হয় আপনি কোথায় যাচ্ছেন, কী করছেন, কার সঙ্গে রয়েছেন- তাহলে বুঝতে হবে আপনার প্রতি তার বিশ্বাসের অভাব রয়েছে। এরকম সম্পর্ক কিন্তু বেশিদিন টিকে না। এককথায় এটা একটি অস্থায়ী সম্পর্কে পরিণত হয়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone