বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ১৮, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » বক্তব্য থেকে সরে আসলেনঃএইচটি ইমাম

বক্তব্য থেকে সরে আসলেনঃএইচটি ইমাম 

নিজস্ব প্রতিবেদকঃ  প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম নিজের দেয়া বক্তব্য থেকে সরে আসলেন।বললেন, আমার বক্তব্যকে যেভাবে উপস্থাপন করা হয়েছে তা আদৌ সত্য নয়। আমার বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে,যার কারণে জাতি বিভ্রান্ত হয়েছে।এ নিয়ে ভুলবোঝাবুঝির কোনো সুযোগ নেই। সংবাদ মাধ্যমে ভুলভাবে উপস্থাপিত আমার বক্তব্যের সুযোগ নিয়ে বিএনপি ও জামায়াত চক্র পরে কুৎসা রটনায় লিপ্ত হয়ে পড়ে।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি  ইমাম আজ সোমবার বেলা সোয়া ১১টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ভাবেই নিজেকে তুলে ধরলেন।সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার বক্তব্য নিয়ে যারা কুৎসা রটনায় লিপ্ত রয়েছেন তারা সফল হবেন না। imam

তিনি বলেন, ঐ দিন আমি যা বলেছি তা হচ্ছে, যারা লিখিত পরীক্ষায় উন্নীত হবেন তারাই প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে চাকুরি পাবেন।লিখিত পরীক্ষায় ভালো করলে পরে মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করতে হবে এবং তখন সহযোগিতা করা যাবে। ঐ দিন আমি তাদেরকে কঠোর অনুশীলন করে নিজেদের যোগ্য করে গড়ে তোলার পরামর্শ দেই।তিনি বলেন, আমরা একটি দায়িত্বশীল প্রশাসন চাই। আর এটা করতে হলে মেধাবীরাই চাকরিতে সুযোগ পাবেন।

তিনি বলেন, ধুম্রজাল সৃষ্টি করে সরকারের উন্নয়ন পরিকল্পনায় বাধা দেয়ার ষড়যন্ত্র কাজে আসবে না।আমার বক্তব্য যদি পুরো প্রচার করা হয় তাহলে সকল বিভ্রান্তির অবসান হবে।তিনি কোনো বক্তব্য খন্ডিতভাবে উপস্থাপন না করার অনুরোধ করেন।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone