বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নয়াপল্টনের আতঙ্ক পদবঞ্চিতরাই

নয়াপল্টনের আতঙ্ক পদবঞ্চিতরাই 

রোকন উদ্দিনঃ  বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপি)র অঙ্গসংগঠন ছাত্রদলের পদবঞ্চিতদের কারণে কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে এখন আতঙ্ক বিরাজ করছে। রাজধানীর নয়াপল্টনের আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে পদবঞ্চিতরাই।রোববার ছাত্রদলের পদবঞ্চিতদের পুনরায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান নেওয়ার কথা আগের দিন শনিবার ছড়িয়ে পড়লে ওই এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। যার রেশ রয়েছে এখনও

noyapolton

বিএনপির একটি দায়িত্বশীল সূত্র জানায়, দলের শীর্ষ পর্যায়ের নেতাদের হস্তক্ষেপে ইতোমধ্যে ছাত্রদলের পদবঞ্চিত নেতারা রোববার তাদের অবস্থান কর্মসূচি বাতিল করেছে।
বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘুরে দেখা যায়, দুপুর ১২টা পর্যন্ত এখানে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী ও অর্থ সম্পাদক আবদুস সালাম ছাড়া কেউ-ই উপস্থিত হন নি। তাদের মধ্যেও বিরাজ করছে আজানা এক আতঙ্ক।
এদিকে, পুলিশের বিশেষ শাখার এক কর্মকর্তা জানান, যে কোনো পরিস্থিত মোকাবেলায় নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
গত ১৪ অক্টোবর রাতে রাজিব আহসানকে সভাপতি ও মো. আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে ছাত্রদলের ২০১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। এরপর থেকেই কমিটিতে স্থান না পাওয়া নেতা-কর্মীরা বিভিন্নভাবে আন্দোলন করে আসছিলেন। তারা বিভিন্ন সময় নানা কর্মসূচির আওতায় নয়াপল্টন অফিসে তালা দেওয়া, সিনিয়র নেতাদের ধাওয়া করা, কার্যালয়ে ভাঙচুর চালানোসহ নানা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone