বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » সোনম এখন ‘খারাপ মেয়ে’দের দলে

সোনম এখন ‘খারাপ মেয়ে’দের দলে 

sonam

বিনোদন ডেস্কঃ  অনিল কাপুর কন্যা সোনম কাপুর যখন বলিউডে পা রাখেন তখন তাকে সবাই ভালো মেয়ে বলেই জানত। তাকে প্রথম পর্দায় দেখা ব্ল্যাক ছবিতে। তবে বলিউডে তার আত্মপ্রকাশ রণবীর কাপুরের বিপরীতেসাওয়ারিয়া ছবিতে। রুপালি জগতে পা রেখেও নিজের ‘ভালো মেয়ে’র ইমেজটা ধরে রেখেছিলেন সোনম কাপুর। খোলামেলা পোশাক বা কোনও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে নারাজ ছিলেন তিনি।

sonam তবে পরবর্তীতে এই ‘ভালো মেয়ে’র ইমেজ থেকে বেড়িয়ে আসেন তিনি।
প্রথমবারের জন্য তাকে বিকিনি পরে ক্যামেরার সামনে দেখা যায় বেওয়াকুফিয়া ছবিতে। বিকিনি পরার পাশাপাশি এই সিনেমায় একটি চুম্বন দৃশ্যেও অভিনয় করতে দেখা যায় তাকে। এটা তো পুরানো খবর, নতুন খবর হল সম্প্রতি এক অনুষ্ঠানে সোনমকে দেখা গেছে।
এই অনুষ্ঠানে তিনি যে পোশাক পরেছিলেন তার স্তনের প্রায় পুরোটাই স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল। নির্দ্বিধায় তিনি সেই পোশাক পরে সকলের সামনে চলেও এলেন৷ দ্বিধার প্রশ্নই নেই৷ কারণ এভাবেই নিজেকে প্রেজেন্ট করতে চেয়েছিলেন সোনম৷ এই পোশাক পরে বলিউডের ভালো মেয়ের খেতাব পাওয়া এ অভিনেত্রীকে খারাপ মেয়েধের মতোই দেখাচ্ছিল।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone