বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » গোল উদযাপনের সময় মেরুদন্ডে আঘাত পেয়ে ফুটবলারের মৃত্যু

গোল উদযাপনের সময় মেরুদন্ডে আঘাত পেয়ে ফুটবলারের মৃত্যু 

স্পোর্টস ডেস্কঃ  গোল উদযাপনের সময় মেরুদন্ডে আঘাত পেয়ে ভারতে এক ফুটবলারের মৃত্যুর ঘটনা ঘটেছে। ভারতের মিজোরাম প্রিমিয়ার লিগের একটি ম্যাচে এই ঘটনা ঘটে।পিটার বিয়াকসানজুয়ালা(২৩) নামের ওই খেলোয়ার মিজোরাম প্রিমিয়ার লিগের দল ব্যাথলেহেম ভ্যাঙ্গথলাং এফসি দলের হয়ে খেলতেন। তিনি চানমারি ওয়েস্ট এফসি দলের বিরুদ্ধে খেলায় একটি গোল করেন যা তার দলকে ম্যাচে সমতায় ফেরায়।

foo

বিয়াকসানজুয়ালা গোল করার পর উদযাপন করার সময় ‘ব্যাক ফ্লিপ’ করতে চেয়েছিলেন। কিন্তু তিনি এ চেষ্টা করতে গিয়ে বিশ্রীভাবে পড়ে তার মেরুদন্ডে গুরুতর আঘাত পান। তার সতীর্থরা তার সাথে গোল উদযাপন করতে গেলে খেয়াল করেন তিনি খুব বাজেভাবে আঘাত পেয়েছেন।তাকে মাঠ থেকে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তারেরা তার ভাঙা মেরুদন্ড জোড়া লাগাতে অপারেশন করেন। কিন্তু তিনি এক সপ্তাহ পর রোববার মারা যান।পিটার বিয়াকসানজুয়ালালাল হমার, মিজোরাম রাজ্যের ফুটবল কর্মকর্তা জানিয়েছেন বিয়াকসানজুয়ালা মৃত্যুর আগে তার চোখ দান করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

football

তিনি বলেন,“পিটার একজন মেধাবি ফুটবলঅর ছিলো এবং সে জাতীয় লিগে খেলার স্বপ্ন দেখতো। তার মৃত্যুর সংবাদ আমাদের সবাইকে বড় ধাক্কা দিয়েছে। আমরা আশা করছিলাম সে সেড়ে উঠবে “হমার জানান স্থাণীয় ফুটবল এ্যাসোসিয়েশন তার সম্মানে একটি প্রীতি ম্যাচ আয়োজনের কথা ভাবছে।পিটার বিয়াকসানজুয়ালার আঘাত পাওয়ার ম্যাচটিতে তার দল ৩-২ গোলের ব্যবধানে হেরে যায়। ফুটবলে গুরুতর আঘাত পাওয়ার ঘটনা অনেক ঘটলেও মৃত্যুর ঘটনা খুবই বিরল।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone