বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আজ বিকালে সোহরাওয়ার্দীতে আসছেন বেগম খালেদা জিয়া

আজ বিকালে সোহরাওয়ার্দীতে আসছেন বেগম খালেদা জিয়া 

khaleda ai desh

প্রধান প্রতিবেদক : ভোটের পর এই প্রথম সমাবেশে জনসমাগম ঘটানোর লক্ষ্য নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ তৈরিসহ যাবতীয় প্রস্তুতি শেষ করেছে বিএনপি।

সোমবার বিকালে এই সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন।

তার প্রেস সচিব মারুফ কামাল খান সাংবাদিকদের, বিকাল সাড়ে ৩টার পর খালেদা জিয়া সমাবেশ মঞ্চে পৌঁছাবেন।

৫ জানুয়ারি ভোটের পর খালেদা জিয়ার এটি প্রথম সমাবেশ। সর্বশেষ গত ২৫ অক্টোবর এই মাঠেই ১৮ দলীয় জোটের সমাবেশে তিনি সরকারকে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি মেনে নেয়ার জন্য সময়সীমা বেঁধে দিয়ে ৬০ ঘণ্টা হরতালের কর্মসূচি ঘোষণা করেছিলেন।

বিএনপির টানা কর্মসূচির মধ্যেই ভোট হয়ে যাওয়ার পর গত ১৫ জানুয়ারি এক সংবাদ সম্মেলনে রাজধানীসহ সারাদেশে গণসমাবেশের এই কর্মসূচি ঘোষণা করেন খালেদা।

রোববার সন্ধ্যায় ঢাকা মহানগর পুলিশের অনুমতি পাওয়ার পর সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ তৈরির কাজ শুরু করে বিএনপি। ভোরের দিকে শেষ হয় সব প্রস্তুতি।

সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যানে ১২০টি মাইক লাগানোর কাজ ইতোমধ্যে শেষ হয়েছে বলে সংশ্লিষ্টরা জানান।

বিএনপির সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি সাংবাদিকদের বলেন, বেলা ২টায় সমাবেশের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে। এই সমাবেশে বিএনপিসহ ১৮ দলীয় জোটের শীর্ষ নেতারা বক্তব্য দেবেন।

এদিকে সমাবেশ সামনে রেখে সোহরাওয়ার্দী উদ্যোনের চারপাশে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

মহানগর পুলিশ ১২টি শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যোনে এই জনসভা করার অনুমতি দিয়েছে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone