বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ২, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ফের মাঠে নামছেন ২০ দলীয় জোট নেত্রী খালেদা জিয়া

ফের মাঠে নামছেন ২০ দলীয় জোট নেত্রী খালেদা জিয়া 

 নিজস্ব প্রতিবেদকঃ পাঁচ জানুয়ারির নির্বাচনের পর নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে দ্রুত সংসদ নির্বাচনের পক্ষে জনমত তৈরিতে ফের মাঠে নামছেন ২০ দলীয় জোট নেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এ লক্ষ্যে এক মাসের কর্মসূচি হাতে নিয়েছে বিএনপি। এর পরই বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেয়া হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।
সূত্র জানায়, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে দেশের বিভিন্ন বিভাগ ও জেলার জনপ্রতিনিধি এবং দলীয় নেতৃবৃন্দের সাথে বৈঠক করবেন বিএনপি চেয়ারপারসন। দেশের কয়েকটি জেলার জনসভায়ও বক্তব্য রাখবেন তিনি।
khaleda
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবীর খান জানান, আগামী ১৮ অক্টোবর চট্টগ্রাম বিভাগের বিগত উপজেলা নির্বাচনে বিজয়ী জনপ্রতিনিধিরা এবং স্থানীয় বিএনপির নেতাকর্মীদের সাথে বৈঠক করবেন খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বৈঠক হবে।
একইভাবে ২০ অক্টোবর নিজ কার্যালয়ে রাজশাহী বিভাগে উপজেলা নির্বাচনে জয়ী জনপ্রতিনিধি এবং স্থানীয় নেতাকর্মীদের সাথে বৈঠক করবেন বিএনপি চেয়ারপারসন।
এরপর ২৩ অক্টোবর উত্তরাঞ্চলীয় জেলা নীলফামারীতে ২০ দলীয় জোটের উদ্যোগে এক জনসভায় ভাষণ দেবেন খালেদা জিয়া। সে জন্য ২২ অক্টোবর ঢাকা থেকে রওনা দেবেন তিনি। বগুড়া সার্কিট হাউজে রাত্রি যাপন শেষে সকালে তিনি নীলফামারীর উদ্দেশে রওনা হবেন।
কোরবানির ঈদের পর এই প্রথম নীলফামারী সফরের মাধ্যমে বিএনপি নেত্রী দেশব্যাপী তার সাংগঠনিক সফর শুরু করতে যাচ্ছেন। এরপর ৩০ অক্টোবর নাটোরে ২০ দলের উদ্যোগে এক সমাবেশে ভাষণ দেবেন বেগম খালেদা জিয়া।
জানা গেছে, পর্যায়ক্রমে নভেম্বরের প্রথম সপ্তাহে কুমিল্লা ও দ্বিতীয় সপ্তাহে কিশোরগঞ্জ জেলায় ২০ দলীয় জোট আয়োজিত সমাবেশে ভাষণ দেবেন বেগম খালেদা জিয়া। এর পরই বিএনপি ও ২০ দলের শীর্ষ নেতাদের সাথে বৈঠক করে আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা দেবেন তিনি।

 

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone