বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, মে ৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » নতুন পাকিস্তান গড়ব,তবেই বিয়ে: ইমরান

নতুন পাকিস্তান গড়ব,তবেই বিয়ে: ইমরান 

ইন্টারন্যাশনাল ডেস্কঃ  পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) প্রধান ও ইমরান খান বলেছেন, পিটিআই’র নেতৃত্বে নতুন দেশ গড়ব, তবেই বসব   বিয়ের পিঁড়িতে। আর এ নতুন দেশ হবে জনগণের জন্য।
রোববার রাতে রাজধানী ইসলামাবাদে সংসদ ভবনের কাছে সরকার পতনের দাবিতে অবস্থান কর্মসূচিতে অংশ নেয়া উল্লসিত সমর্থকদের উদ্দেশে বক্তৃতা করার সময় তিনি একথা বলেন।

emnran

সাম্প্রতিক এক বক্তৃতার পর তার বিয়ের বিষয়ে গুজব ছড়িয়ে পড়লে ইমরান তার অবস্থান পরিষ্কার করলেন। বললেন, নতুন পাকিস্তান গড়ার আগে বিয়ে তো দূরের কথা এমনকি এ বিষয়েও ভাববেনও না।
ইমরান জানান, গত নির্বাচনের সময় আহত হয়ে বিছানায় থাকার সময় আসিফ আলী জারদারি তাকে টেলিফোন করে বলেছিলেন, এ নির্বাচন ছিল মূলত রিটার্নিং অফিসারের নির্বাচন। আর এখন সেই জারদারি  প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে বৈধতা দিচ্ছেন।
প্রসঙ্গত, বিশ্বকাপজয়ী জনপ্রিয় ক্রিকেট তারকা অধিনায়ক থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ৬২ বছর বয়সী ইমরান খান ১৯৯৫ সালে বৃটিশ বংশোদ্ভূত জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। ইমরান-জেমিমা দম্পতির সুলায়মান ও কাসিম নামের দুই ছেলে আছে। তারা বর্তমানে মায়ের সঙ্গে যুক্তরাজ্যে থাকে।
ইদানিং গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নানা মেয়েকে জড়িয়ে ইমরানের প্রেমের খবর প্রচারিত হচ্ছে। এমন পরিস্থিতিতে তার পরিবার চাচ্ছে, ইমরান আবার বিয়ে করে থিতু হোন।
কেননা, বয়সের হিসাবে অনেক বেশি হলেও ইমরান নিজের যৌবন ও শারীরিক ফিটনেস অনেকটা ভালোভাবেই ধরে রেখেছেন। এই বয়সেও তাকে নারীদের মধ্যে বেশ জনপ্রিয় বলে মনে করা হয়। সূত্র: দ্যা ডন, আইআরআইবি

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone