বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, মে ১, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » জিয়াউর রহমান সবচেয়ে বড় খুনিঃকামরুল ইসলাম।

জিয়াউর রহমান সবচেয়ে বড় খুনিঃকামরুল ইসলাম। 

ডেস্ক রিপোর্টঃ   ‘পৃথিবীর ইতিহাসে জিয়াউর রহমান সবচেয়ে বড় খুনি রাষ্ট্রপতি ছিলেন’ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।
জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার পেছনে মূল কলকাঠি নেড়েছেন বলেও মন্তব্য করেন তিনি।
বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদ কর্তৃক মঙ্গলবার সন্ধ্যায় সুপ্রিম কোর্টের বার ভবনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু হত্যা মামলার সাক্ষ্য প্রমাণে মূল পরিকল্পনাকারী হিসেবে জিয়ার নাম উঠে এসেছে। কিন্তু জিয়া মামলার আগেই মৃত্যুবরণ করায় তাকে আসামি করা হয়নি।

kam2

তিনি বলেন, বঙ্গবন্ধুকে কোনো বিপথগামী সৈন্য হত্যা করেনি। তাকে ১৯৭১-এর পরাজিত শক্তি ও তাদের বিদেশি বন্ধুরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে।
কামরুল ইসলাম বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যার মাধ্যমে তারেক রহমান তার পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চেয়েছিলেন।
তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোটের সঙ্গে কোনো সংলাপ হতে পারে না। তাদেরকে প্রতিরোধ এবং প্রতিহত করতে হবে। বিএনপি-জামায়াতের সঙ্গে সংলাপ করলে আমাদের অস্তিত্বের বিরুদ্ধে কাজ করা হবে।’
তিনি বলেন, ‘১৫ আগস্ট জন্মদিন পালনের সময় খালেদার চেহারা ডাইনির মতো দানবীয় হয়ে ওঠে।’
খাদ্যমন্ত্রী বলেন, ১৫ আগস্টের পর জিয়ার আসল চেহারা উন্মোচিত হয়েছে।
বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় আইনমন্ত্রী আনিসুল হক, সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু, ব্যারিস্টার আমির উল ইসলাম, ব্যারিস্টার ফজলে নূর তাপস, অ্যাডভোকেট সানজিদা খানম, অ্যাডভোকেট মোমতাজ উদ্দিন আহমদ মেহেদী, সৈয়দ রেজাউর রহমান, অ্যাডভোকেট আবদুল্লাহ বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone