বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » সত্যিই কি শাবনূর দেশে ফিরছেন !

সত্যিই কি শাবনূর দেশে ফিরছেন ! 

সামাদ সেলিম, ঢাকা :  আবারো চিত্রনায়িকা শাবনূরের দেশে ফেরা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। গণমাধ্যমের সংবাদ সূত্রে জানা গেছে, এ মাসেই সন্তান নিয়ে দেশে ফিরছেন শাবনূর। তবে সত্যিই কি শাবনূর দেশে ফিরছেন কিনা এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি শাবনূরের বাবা শাহজাহান চৌধুরী। 

Shabnur

এর আগেও শাবনূরের দেশে ফেরা নিয়ে জটিলতা দেখা গেছে। গত বছরের ২৯ ডিসেম্বর অস্ট্রেলিয়াতে পুত্র সন্তানের জন্ম দেন শাবনূর। এরপর একাধিকবার গণমাধ্যমে জানিয়েছেন সন্তান নিয়ে দেশে আসছেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত নানা অজুহাতে পিছিয়ে গেছে শাবনূরের দেশে ফেরা।   

এদিকে সন্তান জন্মের ছয় মাস পেরিয়ে গেলেও সন্তানের মুখ দেখতে অস্ট্রেলিয়া যাননি শাবনূরের স্বামী অনিক। এ বিষয়টিকেও নিন্দুকেরা ভালো চোখে দেখছেন না। কেউ কেউ বলছেন স্বামীর সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না চিত্রনায়িকা শাবনূরের। 

এর আগে বিয়ের কথা অস্বীকার করে আলোচনার জন্ম দিয়েছিলেন এ জনপ্রিয় চিত্রনায়িকা। কিন্তু সন্তান জন্মের কয়েক দিন আগে জানানো হয়, তিনি অনিক নামের এক তরুণকে বিয়ে করেছেন। এতে দারুণ সমালোচনা শুরু হয় শোবিজ অঙ্গনে। কিছু দিন পরেই জানা যায়, শাবনূর মা হতে যাচ্ছেন। শুরু হয় নতুন আলোচনা। কেউ কেউ বলেন, শাবনূর কি তবে বিয়ের আগেই মা হতে যাচ্ছেন?

এদিকে ব্যবসায়ীক ব্যস্ততায় সন্তানের মুখ দেখতে না যাওয়ায় স্বামী অনিক এবং শাবনূরের সম্পর্ক নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। কানাকানি হচ্ছে স্বামীর সঙ্গে মনোমালিণ্যর জন্যই দেশে ফিরতে বিলম্ব করছেন শাবনূর।

এবার দেখা যাক, সত্যিই এ মাসে দেশে ফিরেন কিনা এ অভিনেত্রী? তবে শাবনূরের সন্তানকে দেখতে অপেক্ষায় আছেন দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই।

প্রসঙ্গত, ২০১২ সালে পারিবারিকভাবে অনিকের সঙ্গে গোপন বিয়ে হয় শাবনূরের। ‘বধূ তুমি কার’ ছবিতে কাজ করতে গিয়ে অনিকের সঙ্গে শাবনূরের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল। এরপর ২০১৩ সালে ২৯ ডিসেম্বর এক পুত্রসন্তানের জন্ম দেন তিনি। তার ছেলের নাম রাখা হয় আইজান নেহান। সন্তান জন্মের কিছুদিন আগেই বিয়ের বিষয়টি গণমাধ্যমের সামনে আসে।

এদিকে শাবনূরের পারিবারিক সূত্রে জানা গেছে, সন্তান নিয়ে শাবনূর দেশে ফিরলেই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। সন্তান জন্ম হওয়ার পর মা-বাবার বিবাহত্তোর সংবর্ধনা ঠিক ভালো চোখে নিচ্ছে না বাঙালি নিন্দুকেরা।

শোবিজ অঙ্গনের অনেকেই বলছেন, বাঙালি সংস্কৃতিতে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের পরই সন্তানের জন্ম হয়। কিন্তু শাবনূরের সন্তানের ক্ষেত্রে উল্টোটাই ঘটতে যাচ্ছে বাবা-মায়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে থাকবেন সন্তান।

তবে শাবনূরের ঘণিষ্ঠজনরা অপেক্ষায় আছেন শাবনূরের সন্তানকে দেখতে। তার জন্য আবারো অপেক্ষার প্রহর গুনতে শুরু করেছেন কেউ কেউ। 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone