বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ২০ জানুয়ারি সাতক্ষীরা আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

২০ জানুয়ারি সাতক্ষীরা আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা 

hasina ai

সাতক্ষীরা প্রতিনিধি : জামায়াত-শিবিরের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও জনসভায় ভাষণ দেবেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২০ জানুয়ারি সাতক্ষীরায় আসছেন। তিনি জামায়াত-শিবিরের সাম্প্রতিক সহিংসতায় নিহত আওয়ামী লীগ নেতৃবৃন্দের পরিবার এবং ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করতে পারেন বলে আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে।
প্রধানমন্ত্রী ওইদিন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণও দেবেন। তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর এটাই তার সাংগঠনিক প্রথম সফর। এর আগে দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রী থাকাকালীন গত ২০১০ সালের ২৫ জুলাই শ্যামনগরে আসেন তিনি।
এদিকে, সোমবার রাতে গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাতে প্রধানমন্ত্রীর সাথে জেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়র শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সহ-সভাপতি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ও জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবুসহ জেলা আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেন।
এ সময় তারা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
একই সময়ে সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি প্রধানমন্ত্রীকে সদর এমপির পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করেন। এছাড়া সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অধ্যক্ষ আবু আহমেদ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone