বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » সুষমা স্বরাজের প্রশংসায় পঞ্চমুখঃশাহ মোয়াজ্জেম

সুষমা স্বরাজের প্রশংসায় পঞ্চমুখঃশাহ মোয়াজ্জেম 

sha

এই দেশ এই সময়,ঢাকাঃ  ভারত বিরোধী জ্বালাময়ী বক্তা হিসেবে খ্যাত বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন হঠাৎ করেই ভারতের নবনির্বাচিত shaপররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের প্রশংসায় পঞ্চমুখ হয়ে তাকে বাংলাদেশের সকল মন্ত্রী-এমপিদের চাইতে শতভাগ যোগ্য নেতা বলে মন্তব্য করেছেন।
বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
চেতনাধারীদের সোনা চুরি, দুঃস্থ মুক্তিযোদ্ধাদের টাকা আত্মসাৎ ও মুক্তিযোদ্ধা সংসদের প্রহসনের নির্বাচন-মুক্তিযুদ্ধের আকাঙ্খার সাথে চরম বিশ্বাসঘাতকতা শীর্ষক এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সুষমা স্বরাজের বাংলাদেশ সফর প্রসঙ্গে শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, সুষমা স্বরাজ ভালো কথা বলেন, ভালো মানুষ, যথেষ্ট সুন্দরী এবং বাংলাদেশের মন্ত্রী-এমপিদের চাইতে অনেক যোগ্য নেতা।
বর্তমান সরকারের মন্ত্রীদের কঠোর সমালোচনা করে তিনি বলেন, মন্ত্রীদের দুর্নীতির টাকা সুইস ব্যাংকে জমা করা হয়েছে। পরবর্তীতে সেই ব্যাংক থেকে টাকা লুট করা হয়। কিন্তু এই বিষয়ে সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন তদন্ত করা হয়নি। কারণ তদন্ত করলে সরকারের মন্ত্রী-এমপিদের বিষয়টি জাতির কাছে পরিষ্কারভাবে ফুঠে উঠবে।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে চোরদের রাজত্বে পরিণত করেছেন বলেও মন্তব্য করেন বিএনপির এই শীর্ষ নেতা।
শাহ মোয়াজ্জেম বলেন, শেখ হাসিনা কোন ভালো কাজ করেনি। সব খারাপ কাজ করেছে। শুধু একটাই বলার মতো কাজ করেছে আর সেটা হলো বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি দিয়েছে। কিন্তু বেগম খালেদা জিয়া একাধিকবার ক্ষমতায় থাকার পরেও জিয়াউর রহমানের খুনিদের বিচার করেন নি।
তিনি এই বিচার না হওয়ায় অনুষ্ঠানে তীব্র ক্ষোভ প্রকাশ করেন।
দুঃস্থ মুক্তিযোদ্ধাদের টাকা আত্মসাতের অভিযোগ তুলে জ্যেষ্ঠ এই নেতা বলেন, বর্তমান সরকার এই টাকা আত্মসাতের বিচার করবে না কারণ তারা নিজেরাই এই টাকা আত্মসাত করেছে। তাই এই বিচার মুক্তিযোদ্ধাদেরই করতে হবে।
তিনি দেশের গণতন্ত্র ও স্বাধীনতা ফিরিয়ে আনার জন্য আরো একটি যুদ্ধের শপথ গ্রহণ করার জন্য মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান।
আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল বীর বিক্রম, সংগঠনের সাধারণ সম্পাদক সাদেক খান  প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone