বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » চলছে নারায়ণগঞ্জ-৫ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ

চলছে নারায়ণগঞ্জ-৫ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ 

p

এই দেশ এই সময়,ঢাকাঃ  চলছে নারায়ণগঞ্জ-৫ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ। ভোট গ্রহণের প্রথম দুই ঘণ্টায় অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি। pতবে ভোটার উপস্থিতি অনেক কম লক্ষ্য করা গেছে।
বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও ভোটারদের উপস্থিতি অনেক কম। যদিও সকাল সাড়ে ৮টা হতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর ভোটার স্লিপ সরবরাহ না করার কারণেই অনেকে ভোটকেন্দ্রে আসছেন না বলে জানা গেছে। আর যারাই কেন্দ্রে আসছেন তারাও পড়েছেন বেশ ভোগান্তিতে।
নাম প্রকাশে অনিচ্ছুক শহর ও বন্দরের বেশ কয়েকটি এলাকার ভোটার জানান, তাদের কোনো ভোটার স্লিপ দেওয়া হয়নি। এ কারণে কেন্দ্রে গেলে বিলম্ব হয়। ভোটার স্লিপ না দেওয়ার কারণেই ভোটকেন্দ্রে তারা যাচ্ছেন না।
সকাল ১০টা পর্যন্ত কোনো প্রার্থী ভোটে অনিয়মের অভিযোগ করেননি। প্রথম দুই ঘণ্টায় শান্তিপূর্ণভাবে ভোট চলছে।
সকালে শহরের নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে, সরকারি মহিলা কলেজ, গণবিদ্যা নিকেতন, নারায়ণগঞ্জ বার একাডেমি উচ্চ বিদ্যালয়, বিবি মরিয়ম উচ্চ বালিকা বিদ্যালয় ও বন্দরের কয়েকটি কেন্দ্রে দেখা গেছে ভোটার উপস্থিতি অনেক কম।
বার একাডেমি উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার নারায়ণ চন্দ্র মণ্ডল জানান, ভোটারদের উপস্থিতি কিছুটা কম।
সকাল ৯টায় এ কেন্দ্র পরিদর্শন করে জাতীয় পার্টির প্রার্থী সেলিম ওসমান জানান, বৈরী আবহাওয়ার জন্য ভোটার আসতে সময় লাগবে।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, ‘শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। নিরাপত্তার জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে।
কৃষক শ্রমিক জনতালীগের গামছা প্রতীকের শফিকুল ইসলাম দেলোয়ার বলেন, ‘এখন পর্যন্ত ভোটারদের উপস্থিতি কম তাই এখনো কিছু বলা ঠিক হবে না। আশা করছি শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হবে।’

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone