বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিশেষ সংবাদ » ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের 

train (1)
এই দেশ এই সময়,ঢাকাঃ রাজধানীর বিমানবন্দর রেলগেট সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল এক কলেজ ছাত্রের। তার নাম ফরহাদ।সে রাজধানীর সিদ্ধেtrain (1)শ্বরী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আজ রবিবার সকালে সে নিহত হয়।
দুর্ঘটনাবশত নাকি অন্য কোনো কারণে এই ফরহাদ ট্রেনে কাটা পড়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।তবে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন,আজ সকাল নয়টায় দুর্ঘটনর খবর পেয়ে সেখানে লোক পাঠানো হয়েছে। দুর্ঘটনাস্থল পরিদর্শন করার পর আসলে কি হয়েছে তা জানা যাবে।
ফরহাদের বাবার নাম চুন্নু মিয়া। তিনি কাতারে থাকেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
রাজধানীতে ফরহাদ খিলক্ষেত নয়াপাড়ার পোর্টঘাটে চাচা হাবিবুর রহমানের বাসায় থেকে পড়াশোনা করতেন। তাদের গ্রামের বাড়ি বরিশালের গৌড়নদীতে।
বিমানবন্দর রেলগেট এলাকার স্থানীয়দের মারফত খবর পেয়ে শনিবার রাত সাড়ে ৯টার দিকে ফরহাদের লাশ উদ্ধার করেন রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর।
স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, শনিবার রাতে বিমানবন্দর রেলগেট এলাকা দিয়ে কানে হেডফোন লাগিয়ে হেঁটে যাচ্ছিলেন ফরহাদ। এ সময় একটি ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone