বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, মে ২১, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » গডফাদারদের লালন করছে আ.লীগ:ফখরুল

গডফাদারদের লালন করছে আ.লীগ:ফখরুল 

fakrul

এই দেশ এই সময়,ঢাকাঃ  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ শামীম ওসমান ও হাজারীদের মতো fakrulগডফাদারদের লালন করছে। এ গডফাদারদের বন্দুকের জোরে আওয়ামী লীগ এখনো ক্ষমতায় টিকে আছে। আইয়ূব খান থেকে এরশাদ কোন স্বৈরশাসক বন্দুকের জোরে ক্ষমতায় থাকতে পারেনি।
শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের অডিটোরিয়ামে মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগকে উদ্দেশ্য করে ফখরুল বলেন, অবিলম্বে ক্ষমতা ছাড়ুন। না হলে জনগণ আপানদের ঝেটিয়ে বিদায় করবে। ৫ জানুয়ারির নির্বাচন বর্জন সফল হয়েছে। আপনারা বিশ্ববাসীর কাছে প্রমাণ করেছেন বাংলাদেশের মানুষ এ নির্বাচনে অংশ নেয়নি।
মাহমুদুর রহমানের প্রসঙ্গে তিনি বলেন, মাহমুদুর রহমান একজন ব্যতিক্রমী মানুষ। নীতির প্রশ্নে তার কাছে কোন আপোষ নেই। এ কারণে সরকারের নির্যাতনের শিকার হচ্ছেন তিনি।
আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে না উল্লেখ করে ফখরুল আরো বলেন, তারা গণতন্ত্রকে লেবাস হিসেবে ব্যবহার করছে। যতবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে জোর করে তাদের মত জনগণের উপর চাপিয়ে দিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।
বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বাবয়ক রুহুল আমীন গাজীর সভাপতিত্বে ও সদস্য সচিব এজেডএম জাহিদের উপস্থাপনায় সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ঢাবির সাবেক উপ-উপাচার্য আফম ইউসুফ হায়দার, শিক্ষক-কর্মচারি ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূইয়া।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone