বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » কোন বন্ধু নেই সরকারের কাকাবাবুরা ছাড়াঃহান্নান শাহ

কোন বন্ধু নেই সরকারের কাকাবাবুরা ছাড়াঃহান্নান শাহ 

hannan

এই দেশ এই সময়,ঢাকাঃ কাকাবাবুরা ছাড়া সরকারের কোনো বন্ধু নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান hannanশাহ।
বুধবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জিয়া নাগরিক ফোরাম ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।
হান্নান শাহ বলেন, এ সরকার জনগণের প্রত্যাশা অনুযায়ী কোনো কাজ করছে না। এ সরকার জাতিকে বিভক্ত করছে। প্রধানমন্ত্রী সংসদে দাঁড়িয়ে গডফাদারদের পক্ষে কথা বলছেন। এদের লক্ষ্যই হলো শীর্ষ সন্ত্রাসীদের পক্ষে কথা বলা।
তিনি বলেন, এ সরকার জনগণের সরকার নয়, বিশেষ মহলের সরকার। দেশি-বিদেশি চক্রান্তে তারা ক্ষমতায় এসেছে। তারা জনগণকে দমিয়ে রেখে শাসনকে পাকাপোক্ত করছেন।
হান্নান শাহ বলেন, বর্তমান বাজেটে ৬০ হাজার কোটি টাকা ঘাটতি দেখানো হয়েছে। এ টাকা কোথা থেকে আনবেন- ব্যাংক থেকে? সে টাকা কি সরকারের?
তিনি বলেন, বিডিআর হত্যার মাধ্যমে দেশপ্রেমিক চৌকষ সেনা অফিসারদের হত্যা করা হল। এ সরকার বিডিআর নাম পরিবর্তন করে বর্ডার গার্ড নাম রাখলেন। সেই গার্ড সীমান্ত কতটুকু গার্ড দেয় তা দেখলাম মিয়ানমার সীমান্তে। সরকার কূটনৈতিক প্রতিবাদ জানাতে ব্যর্থ হল।
নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, সেনাবাহিনীর যে তিনজন অফিসার অভিযুক্ত তাদেরকে বিচারের দায়িত্ব সেনাবাহিনীর হাতে ছেড়ে দিলেন না কেন। কেন তাদের বিচারের আগেই চাকুরীচ্যুত করা হল। এ সরকারের লক্ষ্যই হলো এই অপরাধীদের রক্ষা করা। তাই তাদেরকে চাকুরী থেকে অব্যাহতি দিয়ে রক্ষা করার চেষ্টা চলছে।
তিনি বলেন, সরকারকে টিকিয়ে রাখতে র‌্যাবসহ আইন -শৃঙ্খলা বাহিনী কর্মের চেয়ে অপকর্মে লিপ্ত রয়েছে।
জিয়া নাগরিক ফোরাম ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মো. ইব্রাহিম চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপি ঢাকা মহানগর কমিটির সদস্য সচিব আবদুস সালাম, স্বাধীনতা ফোরামের আহবায়ক আবু নাসের রহমত উল্লাহ প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone