বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » টঙ্গীর বিশ্বইজতেমায় পাকিস্তানীদের আসতে কোন বাধা নেই–ওবায়দুল কাদের

টঙ্গীর বিশ্বইজতেমায় পাকিস্তানীদের আসতে কোন বাধা নেই–ওবায়দুল কাদের 

obaidul aide

নিজস্ব প্রতিবেদক : টঙ্গীতে আসন্ন বিশ্বইজতেমায় আসতে কোন বাধা নেই। বাধা নেই উল্লেখ করে যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাকিস্তানীদের সাথে কি আমরা সম্পর্ক ছিন্ন করেছি ?১১ জানুয়ারী শনিবার সকাল ১১টার দিকে টঙ্গীর ইজতেমার ময়দানের পাশে কামারপাড়া সড়কে নির্মাণ কাজ পরিদর্শণ করতে এসে সাংবাদিকদের সাথে এক স্বাক্ষাৎকারে ওবায়দুল কাদের ওইসব মন্তব্য করেছেন। এসময় বিআরটিসির পরিচালক কর্ণেল আব্দুল্লাহ হিল করিম, নিখিল রঞ্জন রায়, গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.মোহসীন, সড়ক ও জনপথের ঢাকা জোনের তত্ববধায়ক প্রকৌশলী শাহাবুদ্দিন আহম্মদ, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী মজিবুল হক প্রমূখ উপস্থিত ছিলেন।

কাদের আরো বলেন, আমার মনে হয়, গেল নির্বাচনে বেগম খালেদা জিয়াকে তার উপদেষ্টা ও পরামর্শকরা ভুল পরামর্শ দিয়েছেন। তিনি এখন তা হারে হারে টের পাচ্ছেন। বিএনপি নির্বাচনে না গিয়ে ভুল করেছে। তার মাশুল তাকে গুনতে হবে।

নির্বাচন নিয়ে আমেরিকার কথা উল্লেখ করে তিনি বলেন, আমেরিকা এদেশের সহিংসতা নিয়ে উদ্বেগ প্রকাশ করলেও তারা কখনোই বলেনি এ নির্বাচন বাতিল করতে হবে। তবে তারা বলেছে নতুন নির্বাচন নিয়ে সমঝোতা করতে। বিরোধীদলের তোলা নির্বাচনের বৈধতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমাদের নির্বাচনে কোন অবৈধতার ছোঁয়া আছে বলে আমার জানা নেই। নির্বাচন সুষ্ঠু হয়েছে। আমেরিকা পৃথিবীর একটি শক্তিশালী দেশ। সেখানকার প্রেসিডিন্সয়াল নির্বাচনে কি ৪০ থেকে ৪৫ শতাংশ ভোট পড়ে (টার্ন আউট হয়) ? সেখানে আমাদের এ নির্বাচনে ৪০ শতাংশেরও বেশি টার্ণ আউট হয়েছে। এটা কি খুব খারাপ অর্জন। বিএনপি যদি নির্বাচনে আসতো তা হলে এ টার্ন আউট আরো বাড়তো। নির্বাচন আরো জমতো, হতো উৎসব মূখর।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, মন্ত্রী পরিষদ কয় সদস্য বিশিষ্ট হবে, এতে কারা থাকবেন আর কারা থাকবেন না তা আমাদের জানার কোন উপায় নেই। তা জানেন একমাত্র প্রধানমন্ত্রী। রোববার মন্ত্রীদের শপথ হবে।

কাদের বলেন, আগামি ২৪ জানয়ারি থেকে বিশ্বইজতেমার তিন দিনের প্রথম দফা এবং ৩০জানুয়ারি থেকে তিন দিনের দ্বিতীয় দফা শুরু হবে। এ ইজতেমা উপলক্ষে মুসুল্লীদের চলাচল নির্বিঘ করতে বিভিন্ন রুটে তিনশ’ টি বিআরটিসি বাস চলাচল করবে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone