বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » শেখ হাসিনা মোদি রোগে আক্রান্তঃগয়েশ্বর

শেখ হাসিনা মোদি রোগে আক্রান্তঃগয়েশ্বর 

goyessor

এই দেশ এই সময়,ঢাকাঃ  বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, শেখ হাসিনা মোদি রোগে আক্রান্ত। তাকে হেমায়েতপুরে পাঠানো উচিৎ। প্রধানমন্ত্রী আদালত সম্পর্কে যে বক্তব্য দিয়েছেন তাতে শুধুমাত্র বিজ্ঞ আদালতকে নয় পুরো ১৬ কোটি মানুষকে অবমাননা করা হয়েছে।
goyessor
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে শহীদ জিয়াউর রহমানের ৩৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ঘুরে দাঁড়াও বাংলাদেশ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, শেখ হাসিনার পিছনে কোন নেতা-কর্মী নেই। আছে শুধু পুলিশ প্রসাশন। আর তারাই হাসিনাকে রক্ষা করে যাচ্ছে।
গয়েশ্বর বলেন, শেখ হাসিনার ইচ্ছায় এখন দেশ চলছে। বর্তমানে দেশে চলছে লুটপাট, দুর্নীতির মহোৎসব। তিনি জাতির সাথে যখন তখন ঠাট্টা বিদ্রুপ করছেন। যখন মুখে যা আসে তাই মন্তব্য করেন।
ফরমালিন দেয়া সম্পর্কে তিনি বলেন, বিএনপিকে ফরমালিন দিতে হবেনা। আপনারা নিজেরাই ফরমালিন ব্যবহার করে পঁচে গেছেন।
সংগঠনের সভাপতি কাদের সিদ্দিকীর সভাপতিত্বে এবং ঢাকা মহানগরীর সহ-সভাপতি আবুল কালামের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মীর নেওয়াজ আলী প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone