বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ২, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিশেষ সংবাদ » প্রেমপ্রণয়ে জটিলতা বাড়বে মকরের

প্রেমপ্রণয়ে জটিলতা বাড়বে মকরের 

images (4)
মেষ: বিলম্ব হলেও কর্মক্ষেত্রে স্বীকৃতি পেতে পারেন। প্রেমপ্রণয় ঘিরে পারিবারিক শান্তি ব্যাহত। সংক্রমণজনিত জ্বরজ্বালায় ভোগান্তি।
images (4)
বৃষ: ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ সময়। পৈতৃক সম্পত্তি দখল নিয়ে অশান্তি। গুণী ও সাধুসজ্জনের সান্নিধ্যে শান্তি মিলতে পারে।

 

মিথুন: কপট বন্ধুর উস্কানিতে পারিবারিক অশান্তি বাড়তে পারে। কোনও স্বপ্ন বাস্তবায়িত হওয়ার সম্ভাবনা।

 

কর্কট: শরীরের খাতিরেই উত্তেজনা নিয়ন্ত্রণ করা দরকার। মধুর কথাবার্তা ও সহৃদয় ব্যবহারে কার্যোদ্ধার। উদরপীড়া ও জ্বরজ্বালা ভোগাবে।

 

সিংহ: নিকটজনের প্রতারণায় মানসিক অস্থিরতা বাড়বে। কুচক্রী সহকর্মীর মুখোশ খুলে দিতে পারেন। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।
কন্যা: নিজস্ব কৌশলেই বিরুদ্ধ পরিস্থিতি সামলে কর্মস্থলে শত্রুদমন। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে মা-বাবার সঙ্গে মতানৈক্য।

 

তুলা: কর্মসূত্রে সপরিবার দূরভ্রমণের সুযোগ আসতে পারে। চোরের উপদ্রবে ক্ষতির আশঙ্কা। গৃহে নতুন অতিথি আগমনের সংবাদ পেতে পারেন।

 

বৃশ্চিক: কর্মক্ষেত্রে বিশেষ দক্ষতার স্বীকৃতি মিলতে পারে। বাড়তি ভাবাবেগ নিয়ন্ত্রণ করতে না-পারলে বিপত্তির আশঙ্কা। বন্ধুর সহযোগিতায় সম্পত্তি-সমস্যার সমাধান।

 

ধনু: কর্মপরিবর্তনের সুযোগ ও উন্নতির ইঙ্গিত। বিষয়সম্পত্তি নিয়ে পড়শির সঙ্গে মামলার ফল সন্তোষজনক হতে পারে। সপরিবার কাছেপিঠে ভ্রমণ।

 

মকর: কলাবিদ্যায় কৃতিত্বের স্বীকৃতি ও পুরস্কার মিলতে পারে। তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে প্রেমপ্রণয়ে জটিলতা বাড়বে। নানাবিধ শারীরিক সমস্যায় দুর্ভোগ।
কুম্ভ: বহুমুখী প্রতিভার স্বীকৃতির যোগ। নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে সমস্যা মেটাতে পারেন। মূত্রাশয়ের জটিলতায় দুর্ভোগ ও চিকিৎসায় বহু ব্যয়।

 

মীন: কর্তাব্যক্তির অপ্রত্যাশিত আনুকূল্যে কর্মসমস্যার সমাধান ও অগ্রগতি। শত্রুর বাগড়ায় সম্পত্তি ক্রয় পিছোতে পারে।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone