বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » লাইফ স্টাইল » প্রেমপ্রণয়ে জটিলতা উদ্বেগ বাড়াবেঃবৃষ

প্রেমপ্রণয়ে জটিলতা উদ্বেগ বাড়াবেঃবৃষ 

rasi
এই দেশ এই সময়,ঢাকাঃ  মেষঃ বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো। ঘনিষ্ঠজনের কারসাজিতে দাম্পত্য বিরোধ। বিতর্কবিবাদে মাথা গলিয়ে ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কা।

rasi

বৃষ: স্বনির্ভর জীবিকার চেষ্টা সফল হতে পারে। প্রেমপ্রণয়ে জটিলতা উদ্বেগ বাড়াবে। চারুকলার চর্চায় দক্ষতার স্বীকৃতির যোগ।

 

মিথুন: বৃত্তিগত পরিকল্পনায় সাফল্য ও কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। সম্পত্তি ক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মতানৈক্য। কলাকুশলীদের শুভ দিন।

 

কর্কট: ব্যবসায় অংশীদারকে অতিরিক্ত বিশ্বাস করে ঠকতে হতে পারে। উদ্যমের অভাবে শুভ যোগ ব্যর্থ হওয়ার আশঙ্কা। সিংহ: নতুন কাজের অপ্রত্যাশিত সুযোগ মিলতে পারে। প্রিয়জনের আচরণে পারিবারিক অশান্তি ও মানহানির আশঙ্কা। ভ্রমণের পরিকল্পনায় ব্যাঘাত।

 

কন্যা: বহু শ্রম ও অধ্যবসায়ের পুরস্কার মিলতে পারে। ললিতকলার অনুশীলনে কৃতিত্বের স্বীকৃতি। জমি ক্রয়বিক্রয় স্থগিত রাখাই ভাল।

 

তুলা: নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জট কাটিয়ে বাহবা পেতে পারেন। সম্পত্তি-বিবাদ ঘিরে আত্মীয়স্বজনের ব্যবহারে মনঃকষ্ট।

 

বৃশ্চিক: অধস্তন কর্মচারীদের কূট চালে হয়রানি বাড়বে। বন্ধু নির্ভরতার সুযোগ নেওয়ায় বিশ্বাসভঙ্গের বেদনা পেড়ে ফেলতে পারে। ভাবাবেগ ছেড়ে বাস্তববাদী হতে না-পারলে বিপদ।

 

ধনু: কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। নিকটজনের অনৈতিক কাজকর্মে পরিবারে অসন্তোষ। জ্ঞানী ব্যক্তির সাহচর্যে প্রশান্তির পথ সন্ধান।
মকর: শত্রুর ষড়যন্ত্র বানচাল করে কর্মক্ষেত্রে অগ্রগতি। স্বজনবিরোধ সামলে পরিবারের মানরক্ষা। জ্যোতিষ ও রহস্যবিদ্যার চর্চা বড় কোনও সুযোগ এনে দিতে পারে।
কুম্ভ: বহু শ্রম ও অধ্যবসায়ের ফল মিলতে পারে। ভাবাবেগ থেকে আত্মীয়মহলে বিপত্তির আশঙ্কা। অসুস্থতার জেরে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

 

মীন: পড়শির উস্কানিতে পরিবারে অশান্তি। শত্রুর বাগড়ায় সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। অতিরিক্ত পরিশ্রমে অবসাদ।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone