বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » তুড়ি মেরে উড়িয়ে দেয়া যাবে না নির্বাচনকে : যোগাযোগমন্ত্রী

তুড়ি মেরে উড়িয়ে দেয়া যাবে না নির্বাচনকে : যোগাযোগমন্ত্রী 

kader ai

নিজস্ব প্রতিবেদক : ঢাকা তুলনামুলক কম ভোট কাস্ট হলেও ৫ জানুয়ারির নির্বাচনকে তুড়ি মেরে উড়িয়ে দেয়া যাবে না বলে মন্তব্য করেছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালে গাজীপুর বিশ্ব ইজতেমা ময়দানের পাশে টঙ্গী-কামারপাড়া সড়কের মেরামত ও সম্প্রসারণ কাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রেও ৪০ থেকে ৪৫ শতাংশের বেশি ভোট কাস্ট হয় না। সেখানে দশম জাতীয় সংসদ নির্বাচনে বিরোধী দল ছাড়াই ৪০ শতাংশের বেশি ভোট পড়েছে। সুতরাং স্বল্প ভোটের দোহাই দিয়ে এ নির্বাচনকে তুড়ি মেরে উড়িয়ে দেয়া যাবে না।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে তার উপদেষ্টা, পরামর্শকরা ভুল পরামর্শ দিয়েছেন। তাদের পরামর্শে তিনি ভুল সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি বলেন, তিনি (খালেদা) এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন নির্বাচনে না এসে তিনি কতটা ভুল করেছেন। তার ভুলের মাসুল তাকেই দিতে হবে।

জামায়াতকে কেন নিষিদ্ধ করা হচ্ছে না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, জামায়াত নিষিদ্ধ করার বিষয়টি হুট করে সিদ্ধান্ত নেয়ার ব্যাপার নয়। এ ব্যাপারে আদালতে রিট রয়েছে। তাই আদালতের বিচারাধীন বিষয় নিয়ে হস্তক্ষেপ করলে তা সাব-জুডিস হবে।

পরিদর্শনকালে যোগাযোগমন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহাবুদ্দিন, জেলা প্রশাসক মো. নূরুল ইসলাম, জেলা পুলিশ সুপার আব্দুল বাতেন, জেলা সওজ নির্বাহী প্রকৌশলী মুহিবুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

ইজতেমায় মুসুল্লিদের যাতায়াতে যোগাযোগ মন্ত্রণালয়ের বিভিন্ন পদক্ষেপের ব্যাপারে যোগাযোগমন্ত্রী বলেন, ইজতেমা উপলক্ষ্যে ২১ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত বিআরটিসির বিশেষ বাস সার্ভিস চালু থাকবে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone