বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ফেনীর উপজেলার চেয়ারম্যান হত্যা মামলায়ঃআটক ২৩

ফেনীর উপজেলার চেয়ারম্যান হত্যা মামলায়ঃআটক ২৩ 

ফেনী প্রতিনিধিঃ   ফেনীর ফুলগাজীর উপজেলার চেয়ারম্যান একরামুল হককে হত্যার ঘটনায় ২৩ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, সবাইকে ফেনী থেকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

anamul

এর আগে মঙ্গলবার রাতে একরামুল হক হত্যার ঘটনায় মামলা করা হয়। মামলায় বিএনপি নেতা মহতাব উদ্দিন মিনাজ চৌধুরীসহ অজ্ঞাত ৩৫ জনকে আসামি করা হয়। একরামের বড় ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ফেনী মডেল থানায় এ মামলা করেন।
এদিকে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ডিএনএ পরীক্ষার পর রাত সাড়ে ১১টার দিকে একরামের মৃতদেহ শহরের মাস্টারপাড়ায় তার বাড়িতে আনা হয়।
একরামুল হকের প্রথম জানাজা বুধবার সকাল ১০টায় শহরের মিজান ময়দানে অনুষ্ঠিত হয়। এ জানাজায় অংশ নেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।
দুপুর ২টায় ফুলগাজী পাইলট হাই স্কুল মাঠে দ্বিতীয় এবং বিকেলে পৈতৃক বাড়ি উপজেলার বন্দুয়ার দৌলতপুর গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।
উল্লেখ্য, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতি একরামুল হককে তার ব্যবহৃত প্রাডো জিপে প্রথমে গুলি করে এবং পরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করা হয়। মঙ্গলবার সকাল ১১টার দিকে শহরের একাডেমি এলাকার বিলাসী সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।
এ সময় গাড়িচালক মামুনসহ (৩০) চারজন গুরুতর আহত হন। বাকি আহতরা হলেন- ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহি উদ্দিন সামু (৬০), দৈনিক ফেনী প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক মহিবুবুল্লাহ ফরহাদ (৩২) ও দেলোয়ার হোসেন।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone