বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|Thursday, June 20, 2024
সাইটে আপনার অবস্থানঃ Home » বিবিধ » প্রেমপ্রণয়ে আশঙ্কার মেঘ কেটে যেতে পারে মিথুনের

প্রেমপ্রণয়ে আশঙ্কার মেঘ কেটে যেতে পারে মিথুনের 

rasi
এই দেশ এই সময়,ঢাকাঃ   মেষ: বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মামলায় শুধু অর্থনাশ নয়, সম্পর্কেরও ক্ষতি। উচ্চশিক্ষার বিলম্বিত সুযোগ। বাধা-বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি।

 

rasi
বৃষ: বিজ্ঞজনের পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান। আর্থিক সঙ্কটে কোনও বন্ধুকে পাশে পেতে পারেন। সংক্রমণজনিত জ্বরজ্বালায় দুর্ভোগ।

 

মিথুন: অপ্রত্যাশিত ভাবে জটিল সমস্যার সমাধানের সম্ভাবনা। প্রেমপ্রণয়ে আশঙ্কার মেঘ কেটে যেতে পারে। শত্রুর মোকাবিলা করে কার্যোদ্ধার।

 

কর্কট: বাক্যালাপে সংযমের অভাবে বিড়ম্বনা। আয় ও ব্যয়ের মধ্যে সমতার অভাবে অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে। গুপ্তশত্রুতার জন্য মনে দুশ্চিন্তা থাকতে পারে।

 

সিংহ: অত্যধিক উচ্চভিলাষ থেকে বিপত্তির আশঙ্কা। কর্মে উন্নতি ও বদলির খবর মিলতে পারে। রক্তচাপের অস্বাভাবিক হেরফেরে হৃদ্যন্ত্রের দুর্বলতা।

 

কন্যা: বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সুবাদে নামী সংস্থায় কর্মপ্রাপ্তির সম্ভাবনা। জনহিতকর কাজে মানসিক শান্তি। কাছেপিঠে ভ্রমণের চিন্তা।

 

তুলা: মৌলিক কৌশলে বলবান শত্রুর মোকাবিলা। ব্যবসায় নিম্নগতির কারণ খুঁজে প্রতিকার। সদ্গুরুর লাভের উদ্দেশ্যে সপরিবার তীর্থভ্রমণের চিন্তা।

 

বৃশ্চিক: পদোন্নতির আনন্দ দূরবর্তী বদলির সম্ভাবনায় ম্লান হয়ে যেতে পারে। বিজ্ঞান বিষয়ক গবেষণায় সাফল্য। বাহন ক্রয়ের শুভ যোগ।

 

ধনু: কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মেলার সম্ভাবনা। সেবাকাজে অর্থদানে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি। সপরিবার ভ্রমণের পরিকল্পনা।

 

মকর: বাধা ও বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। নিজের বুদ্ধি ও কর্মকুশলতায় বৈষয়িক সমস্যার সমাধান। সদ্গুরুর সংস্পর্শে আধ্যাত্মিক উন্নতি।

 

কুম্ভ: নিজস্ব কৌশলে গঠনমূলক কাজে অগ্রগতি। সন্তানের বহির্মুখী মতিগতি চিন্তা বাড়াতে পারে। ভ্রমণে অযথা হয়রানির আশঙ্কা।

 

মীন: হঠকারিতার জেরে আমদানি-রফতানি ব্যবসায় লোকসান বাড়তে পারে। পাওনা টাকা আদায় নিয়ে স্বজনবন্ধুদের সঙ্গে মনোমালিন্য। বাতজ বেদনার প্রকোপে চলাফেরায় অসুবিধা।

 

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone