বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ২, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » দুই র‌্যাব কর্মকর্তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর

দুই র‌্যাব কর্মকর্তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর 

rab

নারায়ণগঞ্জ প্রতিনিধি : সাত খুনের ঘটনায় গ্রেফতারকৃত র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মাদ ও মেজর আরিফ হোসেনের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপম এ আদেশ দেন। এর আগে পুলিশ তাদের প্রত্যেককে ১০ দিনের রিমান্ডের আবেদন করে।

শনিবার ভোররাতে মিলিটারি পুলিশের সহায়তায় ঢাকা সেনানিবাস এলাকা থেকে জেলা পুলিশ তাদের গ্রেফতার করে।সাত খুনের ঘটনায় অবসরে পাঠানো আরেকজন নৌবাহিনীর কর্মকর্তা ও র‌্যাবের নারায়ণগঞ্জ ক্যাম্পের সাবেক প্রধান লে. কমান্ডার এম এম রানার অবস্থান না জানায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

rab গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম ও জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ সাতজন ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে অপহৃত হন। এর তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে একে একে ভেসে ওঠে সাতজনেরই মরদেহ। এ ঘটনায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূর হোসেনকে প্রধান আসামি করে মামলা করে নজরুলের পরিবার।

পরে ওই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মাদ, মেজর আরিফ হোসেনকে অকালীন এবং লে. কমান্ডার এম এম রানাকে বাধ্যতামূলক অবসর দেওয়া হয়। এরপর তাদের গ্রেফতারের জন্য হাইকোর্ট থেকে নির্দেশনা আসে। এ ছাড়া, র‌্যাব সদস্যদের জড়িত থাকার অভিযোগ তদন্ত করতে র‌্যাবের পক্ষ থেকেও একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone