বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, মে ৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » পুলিশের গুলিতে জামায়াত নেতা নিহত

পুলিশের গুলিতে জামায়াত নেতা নিহত 

full_1218631720_1399435669

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভদ্রখালীতে পুলিশের গুলিতে মাওলানা আশরাফুল ইসলাম (৪০) নামে এক জামায়াত নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য। পুলিশ ১টি রামদাসহ ২টি তাজা বোমা উদ্ধার করে। বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে।
মাওলানা আশরাফুল ইসলাম কুশুলিয়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি ও সদাপুর দাখিল মাদ্রাসার সুপার। তিনি উপজেলার ঠেকরা গ্রামের আদম আলীর ছেলে।
কালীগঞ্জ থানার ওসি গোলাম রহমান জানান, উপজেলার ভদ্রখালী হাইস্কুলের পশ্চিম পাশে একটি মাঠের মধ্যে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠক করছে। এ সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে ওপর ১৯ রাউন্ড গুলিবর্ষণ করে। এতে আশরাফুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে আহত হয়। জামায়াত-শিবিরের হামলায় আরও আহত হয়েছেন পুলিশের ৫ সদস্য।
পুলিশ গুলিবিদ্ধ আশরাফুল ইসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে দীর্ঘদিন ভারতে পালিয়ে ছিল।
এ ব্যাপারে জেলা জামায়াতের প্রচার সম্পাদক আবদুুল আজিজ জানান, পুলিশ তাকে বাড়ি থেকে ধরে নিয়ে গুলি করে হত্যা করেছে। জামায়াত-শিবিরের সঙ্গে পুলিশের কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone