বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, মে ৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » আমাকে অনেকের সহ্য হচ্ছে না : মাহিয়া মাহি

আমাকে অনেকের সহ্য হচ্ছে না : মাহিয়া মাহি 

mahi ai

বিনোদন ডেস্ক : সময়ের আলোচিত ঘটনা জাজ মাল্টিমিডিয়ার হিসাবরক্ষক আবু বকর সবুজ নিখোঁজ এবং প্রতিষ্ঠানটির সিইও শীষ মনোয়ার গ্রেপ্তার। আর এই বিষয়টিকে কেন্দ্র করে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ ও চিত্রনায়িকা মাহিকে ঘিরে অনেক কথা উঠে আসছে। এসব বিষয়েই কথা বলেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আবদুল আজিজের সঙ্গে আপনার গোপন সম্পর্ক আছে এবং আপনারা বিয়ে করেছেন- এই সম্পর্কে বলুন।

আমি এই কথাটির তীব্র প্রতিবাদ জানাই। যেটা ছড়ানো হচ্ছে সেটি ভুয়া কথা। আজিজ ভাইয়াকে আমি ভাইয়া বলে ডাকি। তিনি আমাকে তুই বলে ডাকেন। আমাদের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এখানে বিয়ের কোন সম্পর্ক নেই। সবাই এখন একটা ইস্যু নিয়ে মন গড়া কথাই বলে যাচ্ছে।

এর আগেও গত বছর ‘অগ্নি‘ রিলিজ দেয়ার সময় এমন কথা ছড়িয়েছে। এমনকি চলচ্চিত্র পাড়ায় প্রায় সবার মুখে মুখে এমন কথা প্রায়শই শোনা যায়- মাহি আজিজের ছায়াতলে।

আমি অবশ্যই ভাইয়ার ছায়াতলে আছি। এটা অস্বীকার করার কিছু নেই। কারণ এই আজিজ ভাইয়ার জন্যই আমি আজ চিত্রনায়িকা। অতএব, তাকে অস্বীকার করার কিছু নেই। তবে আমার মনে হয়- আমাকে নিয়ে এত কথা বলার কারণ এখানে নয়, বিষয়টি অন্য জায়গায়। কারণ, জাজ’র পর পর সব ছবির নায়িকাই আমি। আর তাইতো আমাকে অনেকের সহ্য হচ্ছে না।

শীষ মনোয়ার বলেছেন আপনারা বিয়ে করেছেন?

পুলিশের কাছে থাকলে তো জানি- কেউ কথা বের করতে পারে না। এই সংবাদ কোথা থেকে বের হলো মাথায় আসছে না। তবে একটু আগে আজিজ ভাইয়ার সঙ্গে কথা বলেছি। ভাইয়া বলেছে, শীষ কেন এসব বলছে বুঝতে পারছি না। তবে বলার কথা না। এখানেও কোন কিন্তু আছে।

হিসাবরক্ষক সবুজকে ঘিরেই এ ঘটনার সূত্রপাত। সেখানে আপনার নাম এসেছে বারবার। আপনার সঙ্গে সবুজের গোপন সম্পর্ক‘র বিষয়টি সবার মুখে মুখে।

প্রশ্নই আসে না। আমি একজন চিত্রনায়িকা। সামান্য একজন হিসাবরক্ষক আমার নাগাল পেয়ে যাবে তা এত সহজ নয়। আর সহজ হলেও তো আমি তা হতে দেব না। জাজ’র নির্দেশে সবুজ আমাকে পার্লার ও ড্রেস- এসব খরচ গিয়ে দিয়ে আসতো। এখানে প্রেম-ভালবাসার কিছু নেই। তাছাড়া সবুজ বিয়ে করেছে দুই মাস আগে। তার বিয়েতে গিয়ে আমরা বেশ এনজয় করেছি। সম্ভবত ‘অগ্নি’ মুক্তির পাওয়ার আগের দিন তার বিয়ে ছিল। সো আর কিছু বলার নেই।

সবুজ হঠাৎ নিখোঁজ হওয়ার কারণ কি মনে করেন?

আমার তো এই বিষয়ে কিছুই মাথায় আসছে না। তবে শুনেছি জাজ’র পাইরেসি রিলেটেড প্রবলেম ছিল। আর ছবি পাইরেসি না হওয়ার বিষয়টি সবুজই দেখতো। এখানেও কিছু ঘটতে পারে।

আপনি নাকি পালিয়ে আছেন!

পালিয়ে থাকলে তো আপনার সঙ্গে কথা বলতে পারতাম না। রোববার পর্যন্ত ‘বিগ ব্রাদার’ ছবির শুটিং করেছি। তবে টেকনিক্যাল কারণে পরিচালক সাফিউদ্দিন সাফি ছবির শুটিং ক্যানসেল করেছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone