বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নির্বাচনকে ঘিরে সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা এবং বিজিবির টহল জোরদার করা হয়েছে

নির্বাচনকে ঘিরে সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা এবং বিজিবির টহল জোরদার করা হয়েছে 

bgp

এই দেশ এই সময়, ঢাকা : বাংলাদেশ-মিয়ানমার বর্ডার সীল করে দিয়েছে বিজিবি। ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য দশম জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। একই সাথে সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা এবং বিজিবির টহল জোরদার করা হয়েছে। নির্বাচনকে ঘিরে যাতে সীমান্ত দিয়ে অবৈধ অস্ত্র বা সন্ত্রাসীদের অনুপ্রবেশ না ঘটে সে লক্ষ্যে এ উদ্যোগ নিয়েছে সরকার।

এ প্রসঙ্গে টেকনাফ সদর বিওপি বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার মোহাম্মদ জাকারিয়া জানান, জাতীয় নির্বাচন নির্বিঘে এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ৪ ও ৫ জানুয়ারি টেকনাফ-মংডু একদিনের ট্রানজিট যাতায়াত বন্ধ রাখা হয়েছে। ৬ জানুয়ারি থেকে মিয়ানমার-বাংলাদেশ যাতায়াত আবারো স্বাভাবিক হবে।

টেকনাফ ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আবু জার আল-জাহিদ বলেন, বান্দরবান, কক্সবাজারসহ বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত সীল করা হয়েছে যাতে নির্বাচনে নিরাপত্তা ব্যবস্থার হেরফের না হয়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone