বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » বড় জয়ে ঘুরে দাঁড়ালো চেন্নাই

বড় জয়ে ঘুরে দাঁড়ালো চেন্নাই 

image_87488_0

স্পোর্টস ডেস্ক : প্রথম ম্যাচে হতাশাজনক হারের পর জয়ের ধারায় ফিরেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) সবচেয়ে ধারাবাহিক দল হিসেবে স্বীকৃত চেন্নাই সুপার কিংস। সোমবার আবুধাবীতে তারা দিল্লি ডেয়ারডেভিলসকে ৯৩ রানের বিশাল ব্যবধানে হারায়।
জয়ের জন্য ১৭৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দিল্লি শুরু থেকেই প্রতিপক্ষের নিয়ন্ত্রিত বোলিংয়ে খেই হারিয়ে ফেলে এবং নিয়মিত বিরতীতে উইকেট হারাতে থাকে। শেষ পর্যন্ত এ ধারা থেকে বের না হতে পেরে ১৫.৪ ওভারে মাত্র ৮৪ রান করে অলআউট হয়।

দলের পক্ষে কিউই অলরাউন্ডার জেমস নিশাম সর্বোচ্চ ২২ এবং ভারপ্রাপ্ত অধিনায়ক দিনেশ কার্তিক ২১ রান করেন। এছাড়াও জেপি ডুমিনি ১৫ এবং মুরালি বিজয় ১১ রান করেন। চেন্নাইয়ের পক্ষে রবিচন্দন অশ্বিন মাত্র ৩ রানে, রবীন্দ্র জাদেজা ১৮ রানে এবং ঈশ্বর পান্ডে ২৩ রানে দুটি করে উইকেট নেন।

এর আগে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি এবং অন্যান্যদের কার্যকর ব্যাটিংয়ে নির্ধারিত ওভারে ৭ উইকেটে ১৭৭ রানের বড় সংগ্রহ গড়ে। রায়না মাত্র ৪১ বলে ৫ চার ও ১ ছক্কায় ৫৬ রানের অনবদ্য ইনিংস খেলেন। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মাত্র ১৫ বলে ২টি করে চার ও ছক্কায় ৩২ রান করেন। এছাড়াও ডোয়াইন স্মিথ ২৯ এবং ফাফ ডু প্লেসিস ২৪ রান করেন।

দিল্লির পক্ষে জয়দেব উনাড়কড় ৩২ রানে ৩ উইকেট নেন। সুরেশ রায়না অনবদ্য ইনিংসটির জন্য ম্যাচের সেরা খেলোয়াড় মনোনীত হন।

সংক্ষিপ্ত স্কোর:
চেন্নাই সুপার কিংস ২০ ওভার ১৭৭/৭ (রায়না ৫৬, ধোনি ৩২, স্মিথ ২৯, ডু প্লেসিস ২৪, উনাড়কড় ৩/৩২, নাদিম ১/২৯, নিশাম ১/২৯, সামি ১/৪৫)

দিল্লি ডেয়ারডেভিলস ১৫.৪ ওভার ৮৪ (নিশাম ২২, কার্তিক ২১, ডুমিনি ১৫, বিজয় ১১, অশ্বিন ২/৩, জাদেজা ২/১৮, পান্ডে ২/২৩)

ম্যান অব দ্য ম্যাচ: সুরেশ রায়না

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone