বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নাটোরে জামায়াত-পুলিশ সংঘর্ষ, আহত ২৬

নাটোরে জামায়াত-পুলিশ সংঘর্ষ, আহত ২৬ 

full_616929315_1398061878
Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : নাটোরে জামায়াত-পুলিশ সংঘর্ষে ছয় পুলিশ সদস্যসহ আহত হয়েছেন ২৬ জন।

পুলিশ জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের হরিশপুর বাইপাস মোড় থেকে নিজামী-সাঈদীসহ আটক জামায়াত নেতাদের মুক্তির দাবিতে মিছিল বের করে নাটোর শহর জামায়াত। জেলা আমির অধ্যাপক মো. ইউনুস আলী, সেক্রেটারি অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান ও নাটোর শহর আমির আতিকুল ইসলাম রাসেলের নেতৃত্বে মিছিলটি চকরামপুরের দিকে গেলে একতার মোড়ে পুলিশ বাধা দেয়।
এ সময় জামায়াত নেতারা মিছিলটি নিয়ে আবার হরিশপুরে ফিরে যাওয়ার সময় পুলিশ ও জামায়াত কর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে পুলিশের গুলিতে নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের সাবেক জিএস ছাত্রশিবির নেতা শামসুল ইসলাম কল্লোল (৪৪) ও জামায়াত কর্মী শাহাবুদ্দিন (৬২) আহত হন।
রাবার বুলেট ও টিয়ার শেলে আহত হন আরো ১৮ জন। জামায়াত কর্মীদের ইটের আঘাতে নাটোর থানার ওসি আসলাম উদ্দিন ও এসআই নুরুজ্জামানসহ ছয় পুলিশ সদস্য আহত হন। আশঙ্কাজনক অবস্থায় শিবির নেতা কল্লোলকে প্রথমে নাটোর মিশন হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নাটোর থানার ওসি আসলাম উদ্দিন মিছিলে ১৪ রাউন্ড রাবার বুলেট ও ৯টি টিয়ার শেল নিক্ষেপের কথা নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে জামায়াত ও শিবিরের তিন নেতা-কর্মীকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone