বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » মা-বাবার অভাব প্রচণ্ডভাবে অনুভব করেন শাহরুখ খান

মা-বাবার অভাব প্রচণ্ডভাবে অনুভব করেন শাহরুখ খান 

Shahrukh ai

বিনোদন ডেস্ক : বলিউডের বাদশাহ শাহরুখ খান ক্যারিয়ারের সাফল্য লুফে নিয়েছেন অনেক আগেই। পুরো বিশ্বেই নিজের পরিচিতি গড়ে নিয়েছেন তিনি। অসংখ্য ভক্তদের হৃদয়ে পাকাপোক্ত অবস্থানও আছে তার। কিন্তু একটি জায়গাতেই তার হৃদয়টা খালি রয়ে গেছে, মনে জমে আছে নিদারুণ কষ্ট। তার এই সাফল্যে দেখে সবচাইতে বেশি খুশি হতেন যারা, তাঁরাই আজ বেচে নেই। আর তাঁরা হলেন শাহরুখের বাবা-মা।

মাত্র ১৫ বছর বয়সে বাবাকে হারিয়েছেন শাহরুখ খান আর তাঁর বলিউড অভিষেকের মাত্র দুই বছর আগে ১৯৯০ সালে পৃথিবীর চলে যান মা। সম্প্রতি এক টুইটার বার্তায় শাহরুখ জানিয়েছেন, সময়ের অনেক আগেই বাবা-মাকে হারিয়েছেন তিনি। কিং খান জানান, আজও মা-বাবার অভাব প্রচণ্ডভাবে অনুভব করেন তিনি।

টুইটার বার্তায় শাহরুখ লিখেছেন, ‘শুটিংয়ের ফাঁকে ছবির দলের সদস্যদের সবাই মিলে সবার বাবা-মাকে নিয়ে আলোচনা করেছি। শুটিং থেকে ফেরার পর বাবা-মায়ের কথা খুব মনে পড়ছে। প্রচণ্ডভাবে তাঁদের অভাব অনুভব করছি আমি। সময়ের অনেক আগেই তাঁরা আমাকে ছেড়ে চলে গেছেন।’

মরণঘাতী ক্যানসার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন শাহরুখের বাবা তাজ মোহাম্মদ খান। কৈশোরে বাবাকে হারানোর ১০ বছরের মাথায় ১৯৯০ সালে মা লতিফ ফাতিমাকে হারাতে হয় শাহরুখকে। তখন বলিউডে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার জন্য সংগ্রাম করছিলেন শাহরুখ। মঞ্চ এবং টিভিতে টুকটাক অভিনয় করতেন। ১৯৯২ সালে তাঁর বলিউড অভিষেক হয়। পরের বছর ‘বাজিগর’ ও ‘ডর’ ছবিতে অভিনয়ের কল্যাণে বলিউডে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন শাহরুখ। এরপর সময়ের সঙ্গে পাল্লা দিয়ে তাঁর জনপ্রিয়তাও যেন বেড়েই চলেছে। কিন্তু রুপালি জগতে শাহরুখের অভাবনীয় সাফল্য দেখে যেতে পারেননি তাঁর বাবা-মা। আর তাই আফসোস রয়ে গেছে এই তারকার মনে।

মায়ের মৃত্যুর এক বছর পর ১৯৯১ সালে দীর্ঘদিনের প্রেমিকা গৌরী খানকে বিয়ে করেন শাহরুখ। সুখে সংসার করছেন তাঁরা। বলিউডের অন্যতম সুখী ও সফল দম্পতি হিসেবে উচ্চারিত হয় শাহরুখ-গৌরীর নাম। তিন সন্তান আরিয়ান, সুহানা ও আবরামকে নিয়ে তাঁদের সুখের সংসার।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone