বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ভোটারদের জায়গায় ভোট দিচ্ছেন দলীয় কর্মীরাই

ভোটারদের জায়গায় ভোট দিচ্ছেন দলীয় কর্মীরাই 

Upzila-election20140126171633

এইদেশ এইসময়, ঢাকা : ব্যাপক অনিয়ম ও কারচুপির মধ্য দিয়ে সারা দেশে ৫ম দফায় উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ চলছে। ভোট গ্রহণ শুরুর আগেই বিভিন্ন উপজেলায় সরকার দলীয় সমর্থিত প্রার্থীদের পক্ষে ব্যালটে সীলমারা হয়। এছাড়া ভোট শুরুর পর ব্যালট পেপার ছিনতাই, কেন্দ্র দখলের মহোৎসব চলছে। কেন্দ্রগুলোতে ভোটারদের জায়গায় দলীয় কর্মীরাই ভোট দিচ্ছেন।

সোমবার সকাল ৮টায় ভোট শুরুর হওয়ার কথা থাকলেও তার আগে থেকেই ব্যালট পেপারে সীল মারা শুরু হয়ে যায়। ভোটারদের ভোটদানে বিরত করতে কেন্দ্রে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। বিএনপি ও জামায়াত সমর্থিত প্রার্থীদের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিচ্ছে সরকার দলীয় ক্যাডাররা।

সরকার দলীয় সমর্থকদের ভোট ডাকাতির প্রতিবাদে এরই মধ্যে টাঙ্গাইল, জামালপুর, পটুয়াখালি, বরগুনা, চুয়াডাঙ্গা, সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলা বিএনপি ও ১৯ দলীয় জোট সমর্থিত প্রার্থীরা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone