বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে স্ত্রী পালালেন

ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে স্ত্রী পালালেন 

wife ac

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালিয়েছেন স্ত্রী টাঙ্গাইলের ভূঞাপুরে। বুধবার (১৭ এপ্রিল) ভোরে উপ‌জেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবা‌ড়ী গ্রামে এ ঘটনা ঘ‌টে। ভুক্তভোগীর নাম ফিরোজ (২৯) ও তার স্ত্রী জাকিয়া (২৬)।

পারিবারিকভাবে তাদের বিয়ে হয় প্রতিবেশী ও স্বজনরা জানান। একটি ছেলে সন্তান রয়েছে তাদের দাম্পত্য জীবনে ৬-৭ বছরের। সংসার জীবনের মধ্যে প্রায়ই এক অপরকে দোষারোপ করে বিভিন্ন সময় ঝগড়া করতেন তারা। গ্রাম্য সালিশি হয় এ নিয়ে সম্প্রতি একাধিকবার। মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। পরে বুধবার ভোরে ফিরোজের গোপনাঙ্গ কেটে সন্তান রেখেই জাকিয়া পালিয়ে যায়।

ভুক্তভোগী ফি‌রোজ জানায়, ভোরে ঘুমিয়ে ছিলাম। হঠাৎ করে লিঙ্গ কেটে ফেলে। পরে চিৎকার শুনে পরিবার ও প্রতিবেশীরা এসে উদ্ধার করে।

গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন চকদার বলেন- বিষয়টি জেনেছি। পরে খোঁজ নিয়ে জানতে পারি ফিরোজকে হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা। তিনি বলেন, স্বামী-স্ত্রীর মাঝে সাংসারিক ঝামেলা চলছিল। দরবার-সালিশ করা হয়েছে এনিয়ে সম্প্রতি একাধিকবার।

উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকা‌রী মে‌ডি‌কেল অ‌ফিসার কাজল তালুকদার ব‌লেন, লি‌ঙ্গের পু‌রো অংশ কে‌টে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হ‌য়। উন্নত চি‌কিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) মো. আহসান উল্লাহ বলেন, বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে, এখনও কোনো অ‌ভি‌যোগ পায়নি তারা। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone