বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নোয়াখালীতে ৫৫০ টাকার ভাড়া ৮০০ টাকা

নোয়াখালীতে ৫৫০ টাকার ভাড়া ৮০০ টাকা 

picture collected
ঈদ আসতেই নোয়াখালীর পরিবহনগুলোর কাছে জিম্মি হয়ে পড়ে সাধারণ যাত্রীরা, ঢাকা টু নোয়াখালী বাস ভাড়া ৫৫০ থাকলেও ঈদ আসতেই ভাড়া  হয় দ্বিগুন অতিরিক্ত ভাড়া আদায় করে দেখার যেন কেউ নেই। কোনো যাত্রী প্রতিবাদ করলে অপযস্থ-অপমানিত হতে হয় তাকে।  প্রশাসন থেকেও নেওয়া হয়না কোনো ব্যবস্থা।
ঈদে এবার লাল সবুজ পরিবহন নোয়াখালী থেকে ঢাকা ভাড়া আদায় করছে ৮০০ টাকা। অথচ নির্ধারিত মূল্য ৫৫০ টাকা। একই রকমভাবে অতিরিক্ত ভাড়া নিচ্ছে একুশে পরিবহন ও হিমাচল পরিবহন।
লাল সবুজ পরিবহন সোনাপুর কাউন্টারে অতিরিক্ত ভাড়া নিয়ে জানতে চাইলে কোনো সঠিক তথ্য দেয়নি। অতিরিক্ত ভাড়া আদায় করলে প্রশাসন জরিমানা করবে এক যাত্রীর এমন কথায় কাউন্টার ম্যানেজার জানান, জরিমানা করার জন্য।
সাধারণ যাত্রীদের একটাই কথা এসব টাকা যাচ্ছে কোথায়? এর কি কোনো প্রতিকার হবে না?
লাল সবুজ বাস নং ২৫৫৭ যাত্রীদের সিটে বসতে খুবই কষ্ট দেখার কেহ ছিলো না, ৮০০ টাকা টিকেট করে লোকাল বাসের মতো করে আসতে হয়েছে ঢাকায়।
বি:দ্র: নাম গোপন রাখা শর্তে এক ব্যবসায়ী বলেন কাজে জন্য অনেক জেলায় যাতায়াত করছি, সাইদাবাদ থেকে সাতক্ষীরা ৩৫০ কি:ল ভাড়া ৭০০৳।পদ্মা সেতু সহ ৫-৬ জায়গায় টল দিতে হয়। আর আমাদের ১৬৫ কি:ল ভাড়া ৫৫০৳ হিসাব মিলে না।।
438030474_2199769070366095_2778285368390963155_n

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone