বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ২, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা গণভবনে

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা গণভবনে 

গণভবনে প্রবেশ করছেন নৌকার মনোনয়নপ্রত্যাশীরা। 
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীশেখ হাসিনা মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করবেন আজ সকাল ১০টায়। আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোট ৩ হাজার ৩৬২ জন।

এদিকে  নৌকার মনোনয়নপ্রত্যাশীরা শেখ হাসিনার সাক্ষাৎ পেতে সকাল থেকে গণভবনে প্রবেশ করতে শুরু করেন। সকাল ৮টার দিকে দেখা যায়, গণভবনের প্রবেশ পথে মনোনয়নপ্রত্যাশীদেরর দীর্ঘ লাইন।

গত শুক্রবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মনোনয়নপ্রত্যাশীদের গণভবনে ডাকা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ২৬ নভেম্বর সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি চলে গত ১৮ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত। এই চার দিনে ৩ হাজার ৩৬২ জন মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ করেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone