বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আওয়ামী লীগের আগামী নির্বাচনে বিজয় নিশ্চিত: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের আগামী নির্বাচনে বিজয় নিশ্চিত: ওবায়দুল কাদের 

File Picture

শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামী লীগের  বিজয় নিশ্চিত বলে জানিয়েছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ টানাচতুর্থ বারের মতো সরকার গঠন করবে। আমাদের নেতাকর্মী ঐক্যবদ্ধ থাকলে কেউ পরাজিত করতে পারবে না। আওয়ামী লীগের বিজয় নিশ্চিত, গত কয়েকদিন ধরে আওয়ামী লীগের নেতাকর্মীদের যে স্পির্ট ছিল এটা থাকলে।
তিনি বলেন, এটা আমরা চাইনা বিএনপি বিহীন নির্বাচন করবো। নিয়ম অনুযায়ী নির্বাচন হবে। তবে কে কে আসলে আর আসলো না তার জন্য নির্বাচন থেমে থাকবে না। বিএনপি নির্বাচন বানচাল করতে চায়। যারা নির্বাচন চায় তারা কখনো এমন সংঘাতের পথ বেছে নিতে পারে না। নির্বাচনের ট্রেন ছেড়ে দেবে নভেম্বর।

সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয়  কার্যালয়ে দলের যৌথসভায় এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা, ঢাকা উত্তর-দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের দলীয় সংসদ সদস্যবৃন্দ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকগণের সঙ্গে এ যৌথসভায়  অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের আরও বলেন, আজ ৩০ অক্টোবর আমরা আছি। বিএনপি বলেছিল তারা এদিন নতুন সরকার গঠন করবে। আমরা শান্তি উন্নয়ন সমাবেশে করে টিকে আছি। বিএনপি বেধে দেওয়া ২৮ ও ২৯ অক্টোবর গেলো আমরা কিন্তু আছি। বিএনপির মধ্যে একটা বিটটে মনোভাব।  কিন্তু আওয়ামী লীগ নির্বাচন মুখি।

ওবায়দুল কাদের বলেন,
ফখরুল সাহেব ছাড়া বিএনপির সকল নেতা পালিয়ে আছে। তাদের খুঁজেই পাওয়া যাচ্ছে না। বিএনপির অবরোধের নেতৃত্ব দেবে কে। তাদের নেতাকর্মী সমাবেশ থেকে ফিরে গিয়ে বলছি এদল ভুয়া। তাই তাদের নেতাকর্মী দল ছেড়ে চলে যাচ্ছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির জামায়াতের হামলায় পুলিশ সদস্যের হত্যার কথা উল্লেখ করেন , একজন পুলিশ সদস্যকে কিভাবে তারা হত্যা করছে। এটা দেখুন। কত ভয়ংকর তারা। এটাই হলো তাদের আসল চেহারা। গাজায় যা হচ্ছে তার চেয়ে ভয়ংকর।

ওবায়দুল কাদের, বিএনপি জামায়াতের নৈরাজ্যের কথা ইঙ্গিত করে বলেন, রাজনীতিতে কিছু ভুল আছে সেগুলো সমাধান করার মতো কিছু সময় আর সুযোগ থাকে না।
নেতাকর্মীদের ধৈর্যের সঙ্গে থাকার আহবান জানিয়েছেন তিনি বলেন, কেউ ধৈর্য হারাবেন না। শান্তি ও উন্নয়ন সমাবেশ সবাই শান্তভাবে ছিল। ২৮ তারিখে রাত দশটার পরে মাঠে ছিলেন। সেদিন আমরা বিজয়ের মতো পরিবেশই ছিলাম। সামনে নির্বাচন, আমরা  বিজয়ের দিকে যাচ্ছি।  আওয়ামী লীগ নেতাকর্মীরা জেগে থাকলে
আওয়ামী লীগ বিজয় হবো। শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে বিজয় নিশ্চিত। আগামী নির্বাচনে টানা চতুর্থ বারের মতো  বিজয় হয়ে সরকার গঠন করবে। 

নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি আরও বলেন,আওয়ামী লীগ ঐকবদ্ধ থাকলে কেউ পরাজিত করতে পারেনা। যেকোনো মূল্য ঐক্যবদ্ধ থাকতে হবে।  যারাই দলের মনোনয়ন চাইবে তাদের সকলের আমলনামা শেখ হাসিনার কাছে আছে। তিনি মনোনয়ন দেবেন।

বিএনপি জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের পূর্ব ঘোষণা অনুযায়ী শান্তি ও উন্নয়ন সমাবেশ চলমান থাকবে। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে বলেন, আপনারা সক্রিয় ভাবে মাঠে থাকার জন্য ধন্যবাদ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা.মোস্তফা জালাল মহিউদ্দিন, কামরুল ইসলাম, আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক,  যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ,  মাহবুবউল আলম হানিফ বলেন  আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, আফজাল হোসেন,
সুজিত রায় নন্দী,সাংস্কৃতিক বিষয়ক অসীম কুমার উকিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুরসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ঢাকা-১৩ আসনের এমপি সাদেক খান, -১৪ আসনের এমপি আগা খান মিন্টু, ঢাকা-১৫ আসনের কামাল আহমেদ মজুমদার, ঢাকা -১৮ আসনের আহসান হাবিব।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, কৃষক লীগের সভাপতি সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাউল হক সাচ্চুসহ সহযোগিতা সংগঠন ও ঢাকা সিটি করপোরেশন মেয়রগণ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone