বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » কর্মসূচিতে যোগ দিতে খালেদা অনঢ়

কর্মসূচিতে যোগ দিতে খালেদা অনঢ় 

images3333

এই দেশ এই সময়, ঢাকা : মার্চ ফর ডেমোক্রেসি’কে কেন্দ্র করে বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসার সামনে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া প্রহরা অব্যাহত আছে। বরং আজ বেলা বাড়ার সাথে সাথে এক ধরণের রণ প্রস্তুতি নিয়ে রেখেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশের পাশাপাশি র‌্যাব, সশস্ত্র বাহিনী ও বিজিবির সদস্যরা আছে স্ট্রাইকিং ফোর্স হিসেবে ।

শনিবার থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসার গেটে সতর্ক অবস্থান নিয়েছে মহিলা পুলিশ। তাদের নেতৃত্বে রয়েছেন গুলশান জোনের এডিসি আয়েশা খানম।

রোববার ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচি শুরু হওয়ার প্রাক্কালে ভোর থেকে তার বাসায় ১৭ প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাসার চারিদিকে বাঁশ দিয়ে নতুন করে শক্ত ব্যারিকেড দেয়া হয়েছে।

এছাড়া বাসভবনের সামনের রাস্তার দুই পাশে বালু বোঝাই ট্রাক একটি বেড়ে দাঁড়িয়েছে পাঁচটি।পূর্ব দিকে দুটি আর পশ্চিম দিকে তিনটি ট্রাক আড়াআড়ি করে রাখা হয়েছে।

রাতে গণমাধ্যম কর্মীরা বাসার সামনে যেতে পারলেও পরে তাদের ব্যারিকেডের ভেতর ঢুকতে দেয়নি আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী।

ভোর থেকেই বাসার মেইন গেটের সামনে শক্ত অবস্থানে আছেন ৩০ থেকে ৩৫ জন মহিলা পুলিশ।

সকাল সোয়া ১০টার দিকে সেখানে জলকামান অবস্থান নেয়। এই পরিস্থিতিতে খালেদা জিয়া আদৌ বের হতে পারবেন কিনা এটা এখনো নিশ্চিত নয়। তবে তিনি যে কোনোভাবে কর্মসূচিতে যোগ দিতে চেষ্টা করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone