বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » প্রেমের রানি খ্যাত বলিউডের ৫ হিরোইন

প্রেমের রানি খ্যাত বলিউডের ৫ হিরোইন 

herions

বিনোদন ডেস্ক : বলিউডের তারকাদের প্রেম সবসময়ই সরগরম থাকে। একটি ব্রেকআপের ধাক্কা সামলাতে না সামলাতে প্রেমে পরে যান আরেকজনের। তারা তাদের ‘ইন এ রিলেশনশিপ’ স্ট্যাটাস ছাড়তে নারাজ। প্রেমের রানি খ্যাত বলিউডের সেরা পাঁচ হিরোইনের খবর দেওয়া হলো প্রাইমনিউজ.কম.বিডির পাঠকদের জন্য।

দিপীকা পাড়ুকোণ : মিডিয়ায় আসার আগেই দিপীকার দীর্ঘ প্রেমের অভিজ্ঞতা রয়েছে। মডেল নিহার পান্ডের সঙ্গে তিন বছর প্রেম চলে দিপীকার। এরপর দীপিকার আর পেছনে ফিরে তাকানোর সময় নেই। ‘বাচনা এ হাসিনো’ ছবির সেটে রনবীরের সঙ্গে পরিচয় দিপীকার। এরপর তাদের প্রেম বলিউড পাড়ায় বেশ আলোচনার জন্ম দেয়। তবে রনবীরের স্বভাবের কারণেই নাকি ব্রেক আপ হয়ে যায় দীপিকার। এরপর এ নায়িকা জড়িয়ে পড়েন ক্রিকেটার যুবরাজ সিং ও মহেন্দ্র সিং ধোনির সঙ্গে। তবে ধোনী বিয়ে করে ফেলেন তার পুরানো বান্ধবিকে। আর যুবরাজের সঙ্গেও দিপীকার আর জমে উঠেনি। পরে ক্রিকেটার বাদ দিয়ে দিপীকা আসেন সিদ্ধার্থ মালেয়ার কাছে। তারা দুজনকে ঘনিষ্ঠভাবে বেশ কয়েকটি পার্টিতে দেখাও যায়। তবে হঠাৎ করেই ভেঙে যায় এ সম্পর্ক। এরপরই দিপীকা জড়িয়ে পড়েন রানভীর সিংয়ের সঙ্গে। এখন পর্যন্ত রানভীর সিংই তার প্রেমিকের তালিকায় সর্বশেষ নাম।

কারিনা কাপুর খান : কারিনা কাপুর এখন আবদ্ধ হয়েছেন নবাব সাঈফ আলী খানের সঙ্গে। তবে বিয়ের আগে তার প্রেমের সংখ্যা কিন্তু কম ছিলো না। ক্যারিয়ারের শুরুতেই তার সঙ্গে বলিউডের হার্টথ্রব ঋত্বিক রোশনের সম্পর্কের গুজব রয়েছে। তবে সুশানের কারণে ঋত্বিক বেশি দূর এগুতে পারেনি। এরপর খুব শিগগিরিই বেবো জয়ে পড়েন শহীদ কাপুরের সঙ্গে। এমনকি দীর্ঘ সময় এ সম্পর্ক ধরেও রেখেছেন তিনি। তবে ‘ফিদা’ ছবির শুটিংয়ে কারিনা জড়িয়ে পড়েন অভিনেতা ফারদিনের সঙ্গে। এটিসহ বিভিন্ন কারণে বেশ প্রচারণার মাধ্যমেই কারিনা ও শহীদ কাপুরের ব্রেকআপ হয়। এরপরই কারিনা প্রেমে পড়েন সাঈফের। অতপর এই প্রেম বিয়েতে পরিণত হয় ২০১২ সালে।

বিপাশা বসু : সুন্দর দেহের অধিকারীনি বিপাশা বসু সবসময় তার প্রেমের সম্পর্ক নিয়ে খোলামেলা থাকতেই পছন্দ করেন। বিপাশার প্রেমিকের তালিকায় প্রথম স্থানে রয়েছে ‘রাজ’ ছবির সহ-অভিনেতা দিনো মরিয়া। এ দুইজনের প্রেম ১৯৯৬ থেকে ২০০২ পর্যন্ত চলে। এরপরই বিপাশা মিলিত হন জন আব্রাহামের সঙ্গে। জনের সঙ্গে বিপাশার এ প্রেম চলে ২০১১ সাল পর্যন্ত। যখন জন তার ব্যাংকার প্রেমিকার সঙ্গে গোপনে বিয়েটা সেরে ফেলেন তখনি বিপাশা তার অপর প্রেমিক খুঁজে পান। বর্তমানে বিপাশার প্রেমিক হলেন হারমান বাওজে।

ঐশ্বরিয়া রাই বচ্চন : বিয়ে করার আগে একাধিকবার প্রেমে পড়েন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। ঐশ্বরিয়া ও সালমান খান বলিউডের সবচেয়ে আলোচিত জুটির মধ্যে একটি। ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির সেটে প্রেমে পড়েন একে অপরের। এরপর ঐশ্বরিয়ার প্রেমিকের তালিকায় যুক্ত হয় বিবেক ওবরয়ের নাম। তবে অ্যাশ এরপরই জড়িয়ে পড়ে অভিশেকের প্রেমে। এখন তাদের ঘর আলো করে আছে ফুটফুটে আরাধ্য বচ্চন।

লারা দত্ত : অন্যদের মতো সাবেক মিস ওয়ার্ল্ড লারা দত্ত তার ‘ইন এ রিলেশনশিপ’ স্ট্যাটাস ছাড়তে নারাজ। লারা দত্তের প্রথম প্রেম হলো কেলি দরজি। অনেক বাধা অতিক্রম করেও এ জুটি তাদের প্রেম চালিয়ে যায় দীর্ঘ ১০ বছর। দীর্ঘ এ প্রেমকে পরিণয়ে না বেঁধেই লারা চলে আসেন দিনো মরিয়ার কাছে। তবে এ সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। বর্তমানে লারা আটকে আছেন টেনিস তারকা মহেশ ভূঁপতির সঙ্গে। তাদের প্রেম শেষ পর্যন্ত বিয়েতে পরিণত হয়। সূত্র-টাইমস অফ ইন্ডিয়া।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone