বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » রাশিয়ার হেলিকপ্টার হামলায় ইউক্রেনের ট্যাংক ও সাঁজোয়া যান ধ্বংস

রাশিয়ার হেলিকপ্টার হামলায় ইউক্রেনের ট্যাংক ও সাঁজোয়া যান ধ্বংস 

1397757-20230731132138

আর্মি এভিয়েশন হেলিকপ্টার ক্রুরা ডোনেৎস্ক পিপলস রিপাবলিকের আর্টেমভস্কের (ইউক্রেনীয় নাম বাখমুত) কাছে ক্লেশচেভকা এবং আন্দ্রেভকা শহরে একটি ট্যাঙ্ক এবং একটি মার্কিন তৈরি এম১১৩ সহ দুটি সাঁজোয়া যানবাহন ধ্বংস করেছে, গ্রুপের প্রেস সেন্টারের প্রধান ভাদিম আস্তাফিয়েভ জানিয়েছেন।

‘ব্যাটলগ্রুপ সাউথের এভিয়েশন বাহিনী সোলেদার-আর্টেমভস্কের দিকে ইউক্রেনীয় সশস্ত্র বাহিনী ইউনিটের অস্থায়ী মোতায়েনের চারটি পয়েন্টে আক্রমণ করেছে। উপরন্তু, সেনাবাহিনীর হেলিকপ্টারের ক্রুরা ক্লেশচিভকা এবং অ্যান্ড্রিভকার বসতিগুলির কাছে একটি ট্যাঙ্ক এবং দুটি সাঁজোয়া কর্মী বাহক ধ্বংস করেছে, যার মধ্যে একটি মার্কিন এম১১৩ ছিল,’ তিনি বলেছিলেন।

তিনি আরও যোগ করেছেন যে, রাশিয়ার ব্যাটলগ্রুপ সাউথের আর্টিলারি ডোনেৎস্ক পিপলস রিপাবলিকের ক্রাসনয়ে এবং বেলায়া গোরার বসতি এলাকায় ইউক্রেনের সশস্ত্র বাহিনীর মনুষ্যবিহীন বিমান যানের (ইউএভি) একটি গোলাবারুদ ডিপো এবং একটি লঞ্চ সাইটে আঘাত করেছিল।

‘রাশিয়ার ব্যাটলগ্রুপ সাউথের বিশেষ বাহিনী ইউনিটগুলি শনাক্ত করেছে এবং তারপরে আর্টিলারি ফায়ার দ্বারা তিনটি পদাতিক দলকে ধ্বংস করেছে, যেখানে ১৪ জন ইউক্রেনীয় সৈনিক, একটি মেশিন-গান ক্রু, একটি স্ব-চালিত আর্টিলারি মাউন্ট এবং একটি মর্টার ছিল,’ তিনি যোগ করেছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone