বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » আবারো ধর্ষণ ভারতে

আবারো ধর্ষণ ভারতে 

ind

অনলাইন ডেস্ক : ভারতে আবারো গণধর্ষণের শিকার হলেন ২১ বছরের এক যুবতী। বান্ধবীর বাসা থেকে নিজের বাসায় যাওয়ার পথে এই যুবতী পরপর দুইবার কতিপয় বখাটে দ্বারা ধর্ষিত হয়।

পন্ডিচেরিতে এ ঘটনার পরপরই পুলিশ ১০ জনকে গ্রেফতার করেছে। তাদের ১৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। গ্রেফতারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে। পন্ডিচেরির বন্দর এলাকা কারাইকেলে বান্ধবীর বাসা থেকে নিজ বাসায় যাওয়ার পথে তিনজন লোক তাকে অপহরণের পর পালাক্রমে ধর্ষণ করে।

পাষণ্ডদের হাত থেকে মুক্তি পাওয়ার পর মেয়েটি তার বান্ধবীর সঙ্গে যোগাযোগ করলে বান্ধবী তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার পথে ওঁৎপেতে থাকা ছয়জনের আরেকটি গ্রুপ তাদের পথরোধ করে মেয়েটিকে আবারো ধর্ষণ করে।

ধর্ষিতাকে বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় থানায় প্রথমে মামলা নিতে অস্বীকার করায় দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পন্ডিচেরির জ্যেষ্ঠ পুলিশ সুপারিনটেনডেন্ট মনিকা ভরদ্বাজ জানান, এটা অত্যন্ত নির্মম পাশবিক নির্যাতন। যৌন সহিংসতারোধে ভারতে যখন নতুন করে আইন প্রণয়নের কাজ চলছে ঠিক তখনই এ ধরনের ধর্ষণের পুনরাবৃত্তি ঘটেছে। এর আগে দিল্লিতে বাসে গণধর্ষণের শিকার এক মেডিকেল ছাত্রীর মৃত্যুর ঘটনায় ভারতে ধর্ষণ বিরোধী ব্যাপক বিক্ষোভ শুরু হয়। সেই ঘটনার এক বছর পূর্ণ না হতেই আবারো একই ধরনের ধর্ষণের ঘটনা ঘটলো।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone