বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » পাকিস্তানে অব্যাহত ধরপাকড়, আটক সাবেক পররাষ্ট্রমন্ত্রী

পাকিস্তানে অব্যাহত ধরপাকড়, আটক সাবেক পররাষ্ট্রমন্ত্রী 

ad-10-20230511104651

পাকিস্তানে পিটিআই নেতা-কর্মীদের ধরপাকড় অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার (১১ মে) ভোরে দলটির জ্যেষ্ঠ্য নেতা ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কুরেশিকে আটক করেছে ইসলামাবাদ পুলিশ। খবর এএনআই’র।
টুইটবার্তায় দলটির পক্ষ থেকে নিশ্চিত করা হয় এ তথ্য। বলা হয়, অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়েছে সাবেক পররাষ্ট্রমন্ত্রী কুরেশিকে। টুইটারে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, সাদা পোশাক পরিহিত কয়েকজন নিয়ে যাচ্ছে তাকে। সেসময় অনেক দলীয় কর্মীরা ছিল কুরেশির সাথে। একটি সাদা গাড়িতে করে নিয়ে যাওয়া হয় কুরেশিকে।
এর আগে ইসলামাবাদে সুপ্রিম কোর্টের সামনে থেকে আটক করা হয় পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরীকে। দলের তরফ থেকে বিবৃতিতে দাবি করা হয়, ১২ মে পর্যন্ত ফাওয়াদের জামিন মঞ্জুর করেছিলেন হাইকোর্ট। এরপরও তাকে ধরে নিয়ে যায় পুলিশ। এছাড়াও বুধবার গ্রেফতার করা হয় পিটিআই এর ভাইস চেয়ারম্যান আসাদ উমর, পাঞ্জাবের গভর্নর এবং পিটিআই’র নির্বাহী সদস্য ওমর সরফরাজকে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone