বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, মে ৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » ইউক্রেন সম্পর্কে সত্য রিপোর্ট করার জন্য বিদেশী মিডিয়ার প্রতি আহ্বান ল্যাভরভের

ইউক্রেন সম্পর্কে সত্য রিপোর্ট করার জন্য বিদেশী মিডিয়ার প্রতি আহ্বান ল্যাভরভের 

1676533868_500-321-Inqilab-white

রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ বুধবার রাশিয়ায় স্বীকৃত বিদেশী মিডিয়া ব্যুরোর প্রধানদের সাথে একটি কার্যকরী বৈঠকে, ইউক্রেনে যা ঘটছে সে সম্পর্কে রাশিয়ান পক্ষ যে তথ্য সরবরাহ করে তার পটভূমিতে সত্য প্রতিবেদন করার জন্য তাদের আহ্বান জানিয়েছে।

তিনি উল্লেখ করেছেন যে, পাঠকদের কাছে সরাসরি ও সত্য তথ্য থাকা গুরুত্বপূর্ণ। ‘আমি নিশ্চিত যে প্রকৃত সাংবাদিকরা, প্রকৃত কূটনীতিকদের মতোই, তাদের খ্যাতিকে মূল্য দেয় এবং বর্তমান ঘটনাগুলিকে নিরপেক্ষভাবে এবং ব্যাপকভাবে কভার করার চেষ্টা করে, যখন এটি আপনার এবং আমাদের শ্রোতাদের কাছে উপস্থাপিত সিদ্ধান্তের ক্ষেত্রে আসে,’ তিনি বলেন।

ল্যাভরভ জোর দিয়ে বলেছিলেন যে, রাশিয়ান পক্ষ ইউক্রেনে এবং এর আশেপাশে কী ঘটছে সে সম্পর্কে অনেক তথ্য সরবরাহ করেছে এবং সেগুলির সমস্তই ‘নির্দিষ্ট প্রমাণ দ্বারা সমর্থিত’।

‘(এ ধরনের তথ্য) সর্বদা শেষ প্রাপকদের কাছে পৌঁছানো উচিত, যারা আক্ষরিক অর্থে জল্পনা-কল্পনা, কারসাজি এবং বড় মিথ্যার ঝড়ের মধ্যে রয়েছে যা প্রকাশ্যে বাস্তবতাকে বিকৃত করে, তাই আপনার এবং আমাদের কূটনীতিকদের জন্য সত্য জানানো এখন বিশেষ গুরুত্বপূর্ণ,’ ল্যাভরভ বলেছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone