বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » জনগণের জানমাল রক্ষায় রাজপথে থাকবে আওয়ামী লীগ

জনগণের জানমাল রক্ষায় রাজপথে থাকবে আওয়ামী লীগ 

1675578077_Obaidul-Quaderf

জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থাকবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (৫ ফেব্রুয়ারি) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সামনে সমমাময়িক বিভিন্ন বিষয় নিয়ে কথা বলার সময় এমন মন্তব্য করেন তিনি।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা চালুসহ বিভিন্ন দাবিতে অনেকদিন ধরেই আন্দোলন করে আসছে বিএনপি ও এর সমমনা দলগুলো।

কর্মসূচি পালন শেষ হলে আবারও নতুন করে কর্মসূচি দেওয়া হয় দলগুলোর পক্ষ থেকে। বিএনপির কর্মসূচির দিন আওয়ামী লীগের পক্ষ থেকেও কর্মসূচি পালন করা হয়। বিএনপির আন্দোলনকে নস্যাৎ করতে আওয়ামী লীগ ‘উস্কানিমূলক পাল্টা’ কর্মসূচি দেয় বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হলেও ক্ষমতাসীদের পক্ষ থেকে তার অস্বীকার করা হয়। আওয়ামী লীগের পক্ষ থেকে দাবি করা হয় বিএনপি যেন সন্ত্রাসী কার্যক্রম চালাতে না পারেন সেজন্য তারা রাজপথে থাকেন।

রোববার সচিবালয়ে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলার সময় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থাকবে।

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে সন্ত্রাসের পথ বেছে নেয় বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone