বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » কিছুক্ষণ পর পর্দা উঠছে টি-২০ বিশ্বকাপের

কিছুক্ষণ পর পর্দা উঠছে টি-২০ বিশ্বকাপের 

index

এইদেশ এইসময়, ঢাকা : সারা বিশ্ব এখন তাকিয়ে আছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামের দিকে। আর কিছুক্ষণ পরই পর্দা উঠছে টি-২০ বিশ্বকাপের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিশ্বকাপের উদ্বোধন করবেন। ইতোমধ্যে স্টেডিয়ামে দেশি-বিদেশি নিমন্ত্রিত অতিথী ও ক্রিকেটপ্রেমীদের ভিড়ে স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছে।

এ আসরকে জাঁকজমক করতে সব প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আইসিসি’র কোনো বাজেট না থাকা সত্ত্বেও বাংলাদেশ নিজস্ব চেষ্টায় এ আয়োজন করেছে। এখন শুধুই অপেক্ষা আয়োজন প্রদর্শনের।

উদ্বোধনের পরপরই চার ঘণ্টার বিসিবি সেলিব্রেশন কনসার্ট শুরু হবে। এই অনুষ্ঠান সরাসরি দেখাবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও বেসরকারি টেলিভিশন ‘চ্যানেল নাইন’। সহযোগিতা করছে ইভেন্ট আয়োজক গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ ও ব্লুজ কমিউনিকেশনস।

মেগা কনসার্ট অনুষ্ঠানে বাংলাদেশের তারকা-শিল্পীদের মধ্যে গাইবেন সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা, কুমার বিশ্বজিৎ, মমতাজসহ বিভিন্ন শিল্পী। এ ছাড়া থাকছে দেশীয় হার্টথ্রব ব্যান্ড এলআরবি, মাইলস, সোলস, অর্ণব।

অস্কার বিজয়ী সংগীত পরিচালক এ আর রহমান, উদিত নারায়ন, জাভেদ আলী, নীতি মোহন, শ্বেতা প-িত, আনন্দন শীবামনি অহর দ্বীপ কৌড় গান গাইবেন এ আসরে। সঙ্গে আরো থাকছেন আমেরিকান শিল্পী আরএন্ডবির একন। বিকেল তিনটা থেকেই আয়োজন শুরু হলেও মূলপর্ব শুরু হবে সন্ধ্যায়।

মেগা কনসার্টে আইসিসি অফিসিয়াল ইভেন্ট গান ‘চার ছক্কা হই হই’ গাইবেন পান্থ কানাই, কণা, এলিটা, জোহান, শান্ত, পূজা আর তাপস। সঙ্গে বাজবে বিসিবির স্বাগত সংগীত ‘উড়ছে শান্তির পায়রা’ গাইবেন ফুয়াদ আল মুক্তাদির ও কোনাল।

২০১১ সালের পঞ্চাশ ওভারের বিশ্বকাপের সফল আয়োজক ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেবার সফলতা দেখাতে পারায় আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দায়িত্ব দিয়েছে। এই প্রথম একসঙ্গে ২৬টি দল অংশ নেবে এক আসরে। ছেলেদের ১৬টি দলের পাশাপাশি মেয়েদের ১০টি দল টুর্নামেন্টে অংশ নেবে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone