বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » বাংলাদেশি ব্যাটারদের ধৈর্য নেই, বেশি শট খেলে : উমেশ যাদব

বাংলাদেশি ব্যাটারদের ধৈর্য নেই, বেশি শট খেলে : উমেশ যাদব 

115910umesh

মিরপুর শেরে বাংলার উইকেট এমনিতেই জঘন্য। ‘ধানক্ষেত’ উপাধি তো এমনি এমনি দেওয়া হয়নি। এ ধরনের উইকেটে টিকে থাকাটাই হলো বড় চ্যালেঞ্জে। যেখানে প্রথম ইনিংসে ২২৭ রানে অল-আউট হওয়া বাংলাদেশের ব্যাটাররা ব্যর্থ।

বিজ্ঞাপন

উইকেটে পেসারদের জন্য সহায়তা খুব একটা ছিল না। তার পরও উমেশের শিকার ৪ উইকেট। দিনের খেলা শেষে ভারতের এই পেসার বললেন বাংলাদেশের সমস্যা নিয়ে।

বাংলাদেশের ব্যাটিং অর্ডারের প্রথম ৭ ব্যাটসম্যানের সবাই উইকেটে সময় কাটান আধ ঘণ্টার বেশি। কিন্তু মুমিনুল হক ছাড়া কেউ ইনিংস বড় করতে পারেননি। এই উইকেটে স্পিনাররা বেশ সুবিধা পেয়েছেন। যেমন রবিচন্দ্রন অশ্বিন নিয়েছেন ৪ উইকেট। কিন্তু ভারতীয় পেসার এবং স্পিনারদের বেশিরভাগ উইকেট ‘উপহার’ হিসেবে দিয়েছেন বাংলাদেশি ব্যাটাররা।  অতিরিক্ত শট খেলতে গিয়েই তারা নিজেদের বিপদ ডেকে এনেছেন।

বৃহস্পতিবার প্রথম দিনের খেলা শেষে সংবাদ সংবাদ সম্মেলনে উমেশ যাদব খোলামেলাভাবে বলেন, বাংলাদেশি ব্যাটাররাই তাদেরকে সহায়তা করেছেন। উমেশের ভাষায়, ‘বাংলাদেশের ব্যাটসম্যানরা ভালো শুরু করেছে। কিন্তু এই ধরনের উইকেটে ধৈর্য ধরতে হবে। আমার মনে হয়, ওরা একটু বেশিই শট খেলেছে। তারা ইতিবাচক ক্রিকেট খেলার চেষ্টা করেছে, হতে পারে এটা তাদের ধরন। আমরা চেষ্টা করেছি সঠিক জায়গায় বল রাখতে। ‘

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone