বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, মে ৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আদালতে নেওয়া হচ্ছে খন্দকার মোশাররফকে

আদালতে নেওয়া হচ্ছে খন্দকার মোশাররফকে 

mosaraf ai

আদালত প্রতিবেদক : মুদ্রা পাচার মামলায় গ্রেফতারকৃত বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে নেওয়া হচ্ছে। বুধবার রাতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে তাকে আদালতে নেওয়া হচ্ছে।

এর আগে আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ড. মোশাররফকে রমনা থানা থেকে সেগুন বাগিচার দুদক কার্যালয়ে নিয়ে আসা হয়। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন দুদক উপ-পরিচালক আহসান আলী।

দুদক সূত্র জানায়, আরো জিজ্ঞাসাবাদের জন্য মোশাররফের রিমাণ্ড চাওয়া হতে পারে।

উল্লেখ্য, ২০০১-০৬ সাল পর্যন্ত স্বাস্থ্যমন্ত্রী থাকাকালীন সময়ে ক্ষমতার অপব্যবহার করে অবৈধভাবে অর্থ উপার্জন ও বিদেশে মুদ্রা পাচারের অভিযোগে তার বিরুদ্ধে এ মামলা করা হয়। গত ১৬ ফেব্রুয়ারি রমনা থানায় মামলাটি দায়ের করেন দুদক পরিচালক নাসিম আনোয়ার। মামলায় খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে ৯ কোটি ৫৩ লাখ ৯৫ হাজার ৩৮১ টাকার বৈদেশিক মুদ্রা পাচারের অভিযোগ আনা হয়।

বুধবার রাতে এ মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। রাত ১০টা ২৫ মিনিটে গুলশান-২ এর ৫৫ নম্বর রোডের ২৯ নম্বর নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে গুলশান থানায় নেওয়া হয়। পরে সেখান থেকে রমনা থানায় আনা হয়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone