বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, মে ৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » ট্রাম্প নয়, রনকে সমর্থন দেবেন ইলন মাস্ক

ট্রাম্প নয়, রনকে সমর্থন দেবেন ইলন মাস্ক 

122256musJPG800x483

বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক এক টুইট বার্তায় জানিয়েছেন, ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী হতে ফ্লোরিডার গভর্নর রন ডিস্যান্টিস প্রতিদ্বন্দ্বিতা করলে তাঁকে সমর্থন দেবেন।

রয়টার্স জানিয়েছে, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ২০২৪ সালের নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী হতে লড়বেন তিনি।

দিন কয়েক আগে ট্রাম্প তাঁর সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী হিসেবে রন ডিস্যান্টিসের ব্যাপারে মুখ খুলেছেন।

বিজ্ঞাপন

রনকে প্রার্থী না হওয়ার জন্য সতর্কও করে দিয়েছেন ট্রাম্প। সম্প্রতি নির্বাচনে ফ্লোরিডার গভর্নর হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন রন।

ইলন মাস্ক বলেছেন, ২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট পদে তাঁর পছন্দ একজন বিবেকবান ও মধ্যপন্থী মানুষ। তিনি আশা করেছিলেন, বর্তমান বাইডেন প্রশাসনের ক্ষেত্রে তেমনটা হবে। এ ব্যাপারে তিনি এখন পর্যন্ত হতাশ।

টুইটারে একজন ব্যবহারকারী ইলন মাস্কের কাছে জানতে চান ইলন, আপনি কি ২০২৪ সালে রন ডিস্যান্টিসকে সমর্থন করবেন? জবাবে ইলন মাস্ক ‘হ্যাঁ’ বলেছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone