বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » সোনালী ব্যাংককে কেন্দ্রীয় ব্যাংকের শোকজ

সোনালী ব্যাংককে কেন্দ্রীয় ব্যাংকের শোকজ 

bdbank_27029_28970
Print Friendly, PDF & Email

এইদেশ এইসময়, ঢাকা : রাষ্ট্রায়াত্ত সোনালী ব্যাংকের সম্প্রতি দুটি শাখা থেকে টাকা লুটের ঘটনায় ব্যাংকটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষের কোন দুর্বলতা ছিলো কিনা জানতে চেয়েছে বাংলাদেশ ব্যাংক। একই সঙ্গে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রদীপ কুমার দত্তকে কারণ দর্শাতে বলা হয়েছে।

বুধবার কেন্দ্রীয় ব্যাংক সূত্রে এ তথ্য জানা গেছে।

একই ঘটনার পুনরাবৃত্তি ঘটায় উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক।

প্রসঙ্গত, গত শনিবার বিকেলে আদমদীঘি বাসস্ট্যান্ডের কাছে একটি ফার্নিচারের দোকান থেকে সুড়ঙ্গ কেটে সোনালী ব্যাংকের টাকা লুটের বিষয়টি ধরা পড়ে। বৃহস্পতিবার ব্যাংক বন্ধ করার সময় ভল্টে ৩২ লাখ ৫১ হাজার ৬৮৭ টাকা ছিল। পরে রাতে ভল্টের আশপাশ ও সুড়ঙ্গের ভেতরে ছড়ানো-ছিটানো অবস্থায় ১ লাখ ৭২ হাজার ১৮৪ টাকা পাওয়া যায়।

এর আগে ২৬ জানুয়ারি কিশোরগঞ্জ শহরে সোনালী ব্যাংকের অফিসে সুড়ঙ্গ খুঁড়ে ১৬ কোটি ৯০ লাখ টাকা চুরি হয়। দুই দিনের মাথায় এই চুরির মূল হোতা সোহেল ওরফে হাবিবসহ দুইজনকে গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছ থেকে চুরির ১৬ কোটি ১৯ লাখ ৫৬ হাজার ৬৪ টাকা উদ্ধার করা হয়।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone